• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

বেঞ্চ থেকে ফিরেই দলকে বাঁচালেন রোনালদো

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৭ ডিসেম্বর ২০১৮, ১২:৪৮

সিরি আ তে চলতি মৌসুমে ১৭ ম্যাচ খেলে ১৬ জয় ও এক ড্রতে পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে জুভেন্টাস। তবে আটলান্টার মাঠে প্রথম হারের স্বাদটা গতরাতে পেতে যাচ্ছিল তুরিনের ক্লাবটি। এবারও ত্রাতা হিসেবে আবির্ভূত হলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। পর্তুগিজ এই মহাতারকার শেষ মুহূর্তের গোলে এ যাত্রায় বেঁচে গিয়েছে জুভেন্টাস।

বুধবার রাতে ইতালির ক্লাব আটলান্টার ঘরের মাঠ মার্সিডিজ-বেঞ্চ স্টেডিয়ামে ম্যাচের মাত্র দুই মিনিটেই আত্মঘাতী গোলে এগিয়ে যায় ওল্ড লেডিরা।

তবে ম্যাচের প্রথম থেকেই ৩৪ বারের লিগ চ্যাম্পিয়নদেরকে চেপে রাখে আটলান্টা। এরপ্রেক্ষিতে ২৪ মিনিটে কলম্বিয়ান ফরোয়ার্ড দুভান জাপাতার গোলে সমতায় ফেরে স্বাগতিক ক্লাবটি। স্কোরলাইন ১-১ নিয়ে প্রথমার্ধ শেষ করে দু'দল।

বিরতি থেকে ফিরে ৫৬ মিনিটে আবারও জাপাতার গোলে এগিয়ে যায় আটলান্টা। ২-১ এ পিছিয়ে থেকে লিগে যখন প্রথম হারের শঙ্কা জুভিদের সামনে তখনই সাইড বেঞ্চ থেকে সামির খিদিরার বদলি হিসেবে মাঠে নামানো হয় সিআর সেভেন খ্যাত রোনালদোকে।

মাঠে নেমেই বলদে যায় পরিস্থিতি। ৭৮ মিনিটে কিয়েলিন্নির ক্রস থেকে মাথা ছুঁয়ে গোল আদায় করে করে নেন ৩৩ বছর বয়সী এই তারকা। এরপর ম্যাচের বাকি সময় আর কোনও গোল না হলে লিগে অপরাজিত হয়েই মাঠ ছাড়ে জুভেন্টাস।

১৮ ম্যাচে ১৬ জয় ও ২ ড্রয়ে ৫০ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে ইতালিয়ান জায়ান্টরা।

আরও পড়ুন :

এস

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রোনালদোর পাওনা ১১৩ কোটি টাকা দিতে জুভেন্টাসকে নির্দেশ
এবার জোড়া দুঃসংবাদ পেলেন রোনালদো
রোনালদোর লাল কার্ড, সেমি থেকে বিদায় আল-নাসরের
রোনালদোর হ্যাটট্রিকে নাসরের আরেকটি গোল উৎসব
X
Fresh