• ঢাকা শনিবার, ২৫ মে ২০১৯, ১১ জ্যৈষ্ঠ ১৪২৬

ফুটবলারদের বড় দিন উদযাপন

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২৫ ডিসেম্বর ২০১৮, ১৬:৫১ | আপডেট : ২৫ ডিসেম্বর ২০১৮, ১৭:১৯
সিরি আ’র ম্যাচ থাকায় পরিবারের সঙ্গে বড় দিন উৎসবে পর্তুগালে যেতে পারেননি ক্রিশ্চিয়ানো রোনালদো। ইতালিয়ান লিগে বুধবার রাতে আটলান্টার বিপক্ষে মাঠে নামবে জুভেন্টাস। তার আগেই ক্রিসমাস উৎসব শুরু করেছেন সিআর সেভেন। সোশাল মিডিয়ায় রোনালদোর ও হবু স্ত্রী জর্জিনা রদ্রিগেজের ছবিই এর প্রমাণ।

whirpool
সান্টাক্লজের সঙ্গে ছবি তুলে ইস্টাগ্রামে পোস্ট করেছেন জর্জিনা। অন্যদিকে দীর্ঘ দিনের বান্ধবী ও চার সন্তান নিয়ে ক্রিসমাস হ্যাট পরা ছবি পোস্ট করেছেন পর্তুগিজ মহারাজও। 

রোনালদো ছুটি না পেলেও স্ত্রী-সন্তানদের নিয়ে জন্মভূমিতে ফিরেছিলেন তার চিরপ্রতিদ্বন্দ্বী লিওনেল মেসি। লা লিগায় লম্বা বিরতি থাকায় সদ্য কেনা জেট প্লেন নিয়ে আর্জেন্টিনার রোজারিও শহরে পৌঁছেছেন বার্সেলোনা ফরোয়ার্ড। অ্যান্তোনেলা রোকুজ্জো পুরো পরিবারের ছবিও শেয়ার করেছেন ইনস্টাগ্রামে।

হরিণ টানা গাড়িতে চড়ে মাঝরাতে ঝুলন্ত মোজায় ছোটদের জন্য চুপিচুপি উপহার রেখে যান সান্তাক্লজ। আর ওই হরিণের মাথার লম্বাটে সিং মাথায় নিয়ে ভক্তদের বড় দিনের শুভেচ্ছা জানিয়েছেন ইংলিশ
কিংবদন্তি ডেভিড বেকহ্যাম। ইংল্যান্ডের সাবেক অধিনায়ক লিখেছেন, শুভ সকাল, ক্রিসমান উপলক্ষে আমি অনেক উচ্ছ্বসিত।

এদিকে থ্রি লায়ন্সদের বর্তমান অধিনায়ক হ্যারি কেনও কম জাননি। নিজের বাড়ির ক্রিসমাস ট্রিতে মোজার বদলে রেখেছেন রাশিয়া বিশ্বকাপ থেকে পাওয়া সোনালী জুতো। এবারের বিশ্বকাপে সর্বাধিক গোল করে এই বুটজোড়া নিজের করে নিয়েছিলেন টটেনহ্যাম তারকা।
 

অন্যদিকে প্রার্থনা রত অবস্থায় টুইটারে ছবি পোস্ট করেছেন ব্রাজিলিয়ান তারকা নেইমার। ইজুরির কারণে বর্তমানে ব্রাজিলেই অবস্থান করছেন প্যারিস সেন্ট জামের্ইর (পিএসজি) এই ফরোয়ার্ড।

পাউলো দিবালা, মাউরো ইকার্দি, সার্জিও রামোস, হামেস রদ্রিগেজ, গ্যাবরিয়েল জেসুসরাও বড় দিন উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন। লুইস ফিগো, থমাস মুলার, আন্দ্রে পিরলো, প্যাটট্রিক এভরা, বাস্তিয়ান শোয়েনস্টেইগারের মতো সাবেক তারকারা উদযাপন করছেন প্রিয়জনদের নিয়ে।

ওয়াই

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়

আজকের প্রশ্ন :

  • হ্যাঁ
    ক্লিক করুন
  • না
    ক্লিক করুন
  • মন্তব্য নেই
    ক্লিক করুন
মোট ভোট সংখ্যা : ৫৪