• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

হোপ যতক্ষণ জীবিত ততক্ষণ খেলবে: ব্রেথওয়েট

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৬ ডিসেম্বর ২০১৮, ১৯:১৪
কার্লোস ব্রেথওয়েট

টানা দুই ম্যাচে দুটি শতক। তিন ম্যাচের ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচে ঢাকায় একাই জিতিয়েছেন দলকে। সিলেটে সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচে আরেকটা শত রানের ইনিংস খেলেছিলেন শাই হোপ কিন্তু বাকিদের ব্যর্থতায় চরমভাবে হারতে হয়েছিল ওয়ানডে সিরিজ।

টেস্ট সিরিজে হোয়াইটওয়াশ, ওয়ানডে সিরিজে হার বাকি রইলো টি-টোয়েন্টি সিরিজ। ফরম্যাট বদলেছে, অধিনায়ক বদলেছে। টেস্ট সিরিজের ক্রেইগ ব্রেথওয়েট বদলে টি-টোয়েন্টির অধিনায়কের আর্মব্যান্ড উঠেছে কার্লোস ব্রেথওয়েটের হাতে, তাতে প্রত্যাশাও বেড়েছে ক্যারিবীয়দের।

আগামীকাল সিলেটে অনুষ্ঠিত হবে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ। ক্যারিবীয় দলে যোগ দিয়েছে টি-টয়েন্টির স্পেশালিস্টরা।

তাতে শক্তি বেড়েছে দলের কিন্তু শঙ্কা থেকে গিয়েছিল দুই ওয়ানডেতে টানা শতক হাঁকানো শাই হোপকে নিয়ে।

শেষ ওয়ানডেতে খেলেছিলেন শুরু থেকে শেষ পর্যন্ত। ব্যাঘাত ঘটে ইনিংসের শেষ ওভারের সময়! সাইফুদ্দিনের বাউন্সার আঘাত করে হোপের হেলমেটে। তাতে তাৎক্ষণিক চিকিৎসা শেষে ওভার শেষ করলেও ফিল্ডিং করতে নামেননি হোপ।

এখান থেকেই সবার দুশ্চিন্তা ছিল হোপকে নিয়ে। গত দু'দিন ধরে কিছু পরিষ্কার জানা না গেলেও রোববার সংবাদ সম্মেলনে হোপকে নিয়ে কথা বলেন কার্লোস ব্রেথওয়েট।

ক্যারিবীয় দলের এই টি-টোয়েন্টি স্পেশালিস্ট বলেন, হোপ বর্তমানে দুর্দান্ত খেলছেন। তাকে যে কোনোভাবেই কাল খেলতে হবে।যতক্ষণ বেঁচে থাকবে ততক্ষণ সে খেলবেই। অবস্থা যদি এমন হয় যে, স্ট্রেচারে কয়রে মাঠে নিয়ে আসতে হবে তাহলে আমি সাহায্য করব।

এমআর/ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভয় পাচ্ছেন জোফরা আর্চার!
ম্যাক্সওয়েলের রেকর্ডগড়া সেঞ্চুরিতে সিরিজ জয় অস্ট্রেলিয়ার
ওয়েস্ট ইন্ডিজকে হোয়াইটওয়াশ করল অস্ট্রেলিয়া
প্রথম ওয়ানডেতে ওয়েস্ট ইন্ডিজকে উড়িয়ে দিল অস্ট্রেলিয়া
X
Fresh