• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

সময় পরিবর্তন হলো প্রথম টি-টোয়েন্টির

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৫ ডিসেম্বর ২০১৮, ১২:০২

বাংলাদেশ সফরে এসে টেস্ট সিরিজে হোয়াইটওয়াশ হতে হয় ওয়েস্ট ইন্ডিজকে। এবার ওয়ানডে সিরিজটিও জিতে নিয়েছে বাংলাদেশ দল। তিন ম্যাচের সিরিজের প্রথম ম্যাচে দাপুটে জয় পায় মাশরাফি বিন মুর্তজার দল। যদিও দ্বিতীয় ম্যাচে পরাজয়ের স্বাদ গ্রহণ করতে হয়েছিল। যদিও সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে তৃতীয় ও শেষ ম্যাচে ঘুরে দাঁড়ায় টাইগাররা। এতে ২-১ এ সিরিজ জিতে নেয় স্টিভ রোডসের শিষ্যরা।

গেল চার বছর কোনও ওয়ানডে সিরিজ জেতেনি ক্যারিবিয়ানরা। দ্বিতীয় ম্যাচ জয়ের পর আত্মবিশ্বাসটা বেড়ে গিয়েছিল যদিও বাংলাদেশের অলরাউন্ড ক্রিকেটের সামনে স্বপ্নটা শেষ পর্যন্ত ভঙ্গ হলো। আট উইকেটে ওয়েস্ট ইন্ডিজকে হারিয়ে দেয় স্বাগতিকরা।

এবার দুই দলের টি-টোয়েন্টির লড়াইয়ে পালা। সিলেটর মাঠেই তিন ম্যাচ সিরিজের প্রথমটি আয়োজন করা হবে। আগামী ১৭ ডিসেম্বর সোমবারের ম্যাচটি শুরু হবার কথা ছিল বিকেল চারটায় তবে ম্যাচের সময় পরিবর্তন করা হয়েছে। ছোট ফরম্যাটের ম্যাচটি শুরু হবে দুপুর দুইটায়।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পক্ষ থেকে জানানো হয়, সন্ধ্যা নামলেই সিলেটের মাঠটিতে কুয়াশার চাদরে ঢাকা পড়ে চারপাশ। আর তাই মাঠের আউটফিল্ড শিশিরে ভিজে যায়। এমন অবস্থায় খেলা চালাতে বেগ পেতে হয়।সেজন্য সময় এগিয়ে আনা হয়েছে।

শিশিরের কথা মাথায় রেখে করে ওয়ানডেতেও সময় পরিবর্তন করা হয়েছিল। ওয়ানডে ম্যাচ প্রথমে শুরু হওয়ার কথা ছিল বেলা ২টায়। সেটি এক ঘণ্টা এগিয়ে এনে ঢাকায় প্রথম দুই ম্যাচ অনুষ্ঠিত হয় বেলা ১টায়। আর সিলেটে দুই ঘণ্টা এগিয়ে ম্যাচ শেষ ওয়ানডে শুরু হয় দুপুর ১২টায়।

আরও পড়ুন :

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ম্যাক্সওয়েলের রেকর্ডগড়া সেঞ্চুরিতে সিরিজ জয় অস্ট্রেলিয়ার
ওয়েস্ট ইন্ডিজকে হোয়াইটওয়াশ করল অস্ট্রেলিয়া
প্রথম ওয়ানডেতে ওয়েস্ট ইন্ডিজকে উড়িয়ে দিল অস্ট্রেলিয়া
ইনিংস হারের দ্বারপ্রান্তে ওয়েস্ট ইন্ডিজ
X
Fresh