• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

মিরাজের ঘূর্ণিতে ফিরলেন চন্দরপল

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১১ ডিসেম্বর ২০১৮, ১৭:২৯

সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে বাংলাদেশের দেয়া ২৫৬ রানের টার্গেটে ব্যাট করছে ওয়েস্ট ইন্ডিজ। দ্বিতীয় ওভারেই ওপেনার চন্দরপল হেমরাজকে ফিরিয়ে দিয়েছেন মেহেদী হাসান মিরাজ। ৩ রান করা বাম-হাতি এই ব্যাটসম্যানকে এলবিডব্লিউ ফাঁদে ফেলেছেন এই স্পিনার।

মিরপুরেে আজ মঙ্গলবার টস জেতার পর স্বাগতিকদের ব্যাট করতে পাঠায় ক্যারিবীয় অধিনায়ক রোভম্যান পাওয়েল।

৭ বলে ৫ রান করে পায়ে চোট পেয়ে লিটন দাস মাঠ ছাড়েন। এরপর দ্রুত ফিরে যান ৬ বলে শূন্য রান করা ইমরুল কায়েস। ক্যারিয়ারের ৪৩তম হাফসেঞ্চুরি তোলার পর ৬৩ বলে ৫০ রান করে আউট হন তামিম ইকবাল। তামিমের সঙ্গে ১১১ রানের জুটি গড়েন মুশফিকুর রহিম। ডান-হাতি এই উইকেটরক্ষক ব্যাটসম্যান নিজের ৩২তম হাফসেঞ্চুরি আদায় করেন। ৮০ বলে ৬৩ রানের ইনিংস খেলার পর ফেরেন মুশফিকও।

মাহমুদুল্লাহ রিয়াদ ৫১ বলে ৩০ রান তুলে নেন। আট বলে ছয় রান করা সৌম্য সরকার ফিরে যান ড্রেসিং রুমে। সপ্তম ওভারে চোট কাটিয়ে লিটন ফিরলেও সুবিধা করতে পারেননি। সব মিলিয়ে ৪ বলে ৮ রান করেন এই ওপেনার।

সাকিব আল হাসান ৬২ বলে ৬৫ রান তুলে নেন। শেষ পর্যন্ত ১১ বলে ৬ রান করেন মাশরাফি। মিরাজ তুলে নেন ১০ বলে ১০ রান।

নির্ধারিত ৫০ ওভারে ৭ উইকেট হারিয়ে ২৫৫ রান সংগ্রহ করে টাইগাররা।

ওয়েস্ট ইন্ডিজ

শাই হোপ (উইকেটরক্ষক), চন্দরপল হেমরাজ, ড্যারেন ব্রাভো, মারলন স্যামুয়েলস, শিমরন হেটমেয়ার, রোভম্যান পাওয়েল (অধিনায়ক), রোস্টন চেজ, দেবেন্দ্র বিশু, কেমার রোচ, কেমো পল, ওশানে থমাস।

বাংলাদেশ

তামিম ইকবাল, লিটন দাস, ইমরুল কায়েস, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), সাকিব আল হাসান, সৌম্য সরকার, মাহমুদুল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন।

আরও পড়ুন :

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ম্যাক্সওয়েলের রেকর্ডগড়া সেঞ্চুরিতে সিরিজ জয় অস্ট্রেলিয়ার
ওয়েস্ট ইন্ডিজকে হোয়াইটওয়াশ করল অস্ট্রেলিয়া
প্রথম ওয়ানডেতে ওয়েস্ট ইন্ডিজকে উড়িয়ে দিল অস্ট্রেলিয়া
ইনিংস হারের দ্বারপ্রান্তে ওয়েস্ট ইন্ডিজ
X
Fresh