• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

ফিরলেন সৌম্য, ইনজুরি কাটিয়ে মাঠে লিটন

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১১ ডিসেম্বর ২০১৮, ১৬:০৮

মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচের দ্বিতীয় ওভারেই চোট পেতে হয় লিটন দাসকে। মঙ্গলবার ওয়েস্ট ইন্ডিজের পেসার ওশানে টমাসের বল খেলতে গিয়ে গোড়ালিতে চোট পান। এতে মাঠ ছাড়তে হয় ডান-হাতি এই ব্যাটসম্যানকে।

চোটের অবস্থা জানতে লিটনকে স্ক্যান করানোর জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। এক্স-রে রিপোর্টে চিড় ধরা পড়েনি। আর তাই দলের প্রয়োজনে ব্যাট করতে নেমেছেন লিটন

প্রথম ওয়ানডেতে জয়ের পর এদিন সিরিজ নিজেদের করে নেয়ার জন্য মাঠে নামে মাশরাফি বিন মুর্তজার দল।

এদিন টস জেতার পর ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন সফরকারী অধিনায়ক রোভম্যান পাওয়েল।

৭ বলে ৫ রান করে লিটন মাঠ ছাড়ার পর দ্রুত ফিরে যান ৬ বলে শূন্য রান করা ইমরুল কায়েস। ক্যারিয়ারের ৪৩তম হাফসেঞ্চুরি তোলার পর ৬৩ বলে ৫০ রান করে মাঠ ছাড়েন তামিম ইকবাল। তামিমের সঙ্গে ১১১ রানের জুটি গড়েন মুশফিকুর রহিম। ডান-হাতি এই উইকেটরক্ষক ব্যাটসম্যান নিজের ৩২তম হাফসেঞ্চুরি আদায় করেন। ৮০ বলে ৬৩ রানের ইনিংস খেলার পর ফেরেন মুশফিকও।

এমন অবস্থায় মাহমুদুল্লাহ রিয়াদ ও সাকিব আল হাসানে ৬১ রানের জুটি গড়েন। ৫১ বলে ৩০ রান করে মাহমুদুল্লাহ মাঠ ছাড়েন। আট বলে ছয় রান করা সৌম্য সরকারও ড্রেসিং রুমে ফিরেছেন।

৪৩ ওভার শেষে দলের সংগ্রহ ৫ উইকেটে ২০৮ রান। ৪৭ বলে ৩৯ রান করা সাকিবের সঙ্গে যোগ দিয়েছেন লিটন।

ওয়েস্ট ইন্ডিজ

শাই হোপ (উইকেটরক্ষক), চন্দরপল হেমরাজ, ড্যারেন ব্রাভো, মারলন স্যামুয়েলস, শিমরন হেটমেয়ার, রোভম্যান পাওয়েল (অধিনায়ক), রোস্টন চেজ, দেবেন্দ্র বিশু, কেমার রোচ, কেমো পল, ওশানে থমাস।

বাংলাদেশ

তামিম ইকবাল, লিটন দাস, ইমরুল কায়েস, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), সাকিব আল হাসান, সৌম্য সরকার, মাহমুদুল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন।

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ম্যাক্সওয়েলের রেকর্ডগড়া সেঞ্চুরিতে সিরিজ জয় অস্ট্রেলিয়ার
ওয়েস্ট ইন্ডিজকে হোয়াইটওয়াশ করল অস্ট্রেলিয়া
প্রথম ওয়ানডেতে ওয়েস্ট ইন্ডিজকে উড়িয়ে দিল অস্ট্রেলিয়া
ইনিংস হারের দ্বারপ্রান্তে ওয়েস্ট ইন্ডিজ
X
Fresh