• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

গোড়ালির ইনজুরিতে মাঠের বাইরে লিটন

স্পোর্টস ডেস্ক,আরটিভি অনলাইন

  ১১ ডিসেম্বর ২০১৮, ১৩:৩৫

বাংলাদেশ বনাম ওয়েস্ট ইন্ডিজের প্রথম ওয়ানডেতে চার ওপেনার খেলিয়ে আলোড়ন তৈরি করেছিল টাইগার বাহিনী। সেই ম্যাচের জয়ের ধারাবাহিকতায় দ্বিতীয় ম্যাচেও অপরিবর্তিত একদশ নিয়ে নামে সাকিব বাহিনী। মিরপুরে টস হেরে ব্যাটিংয়ে নেমে ১.৩ ওভারের মাথায়ই বিপত্তি ঘটে। ওশানে থমাসের ফুল লেন্থ ডেলিভারি আঘাত করে লিটন কুমারের বাঁম পায়ের গোড়ালিতে। স্ট্রেচারে করে মাঠ ছাড়তে হয় এই ডানহাতি ব্যাটসম্যানকে। রিটায়ার্ড হার্ট হয়ে ফিরে যাওয়ার আগে ৭ বলে ৫ রান করে ফিরে যান তিনি। এদিকে লিটনের ফিরে যাবার পর ফিরে যান ইমরুল কায়েস। ২৪ বলে ১৮ রান করে ক্রিজে আছেন দেশ সেরা ওপেনার তামিম ইকবাল। ১৪ বলে ১২ রান করে তার সঙ্গে ক্রিজে রয়েছেন মুশফিকুর রহিম। বাংলাদেশের সংগ্রহ ১ উইকেটে ৪১ রান।

বাংলাদেশ: তামিম ইকবাল, লিটন দাস, ইমরুল কায়েস, সৌম্য সরকার, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), সাকিব আল হাসান, মাহমুদুল্লাহ, মেহেদী হাসান মিরাজ, মাশরাফি মুর্তজা (অধিনায়ক), মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন।

ওয়েস্ট ইন্ডিজ: র‍্যাভমেন পাওয়েল (অধিনায়ক), মারলন স্যামুয়েলস, ড্যারেন ব্রাভো, দেবেন্দ্র বিশু, চন্দরপল হেমরাজ, রোস্টন চেজ, শাই হোপ, শিমরন হেইমিয়ার, কেমার রোচ, কেমো পল, ওশেন থমাস।

এস/ এমকে

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চট্টগ্রাম টেস্টের আগে লঙ্কান শিবিরে দুঃসংবাদ
ব্যাট হাতে টানা ব্যর্থতার মাশুল গুনলো লিটন
‘লিটনকে না খেলালেই ভালো হতো’
ওয়াকারের ইনজুরিতে দুশ্চিন্তায় সিটি
X
Fresh