• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

চিরপ্রতিদ্বন্দ্বী মেসিকে মিস করেন রোনালদো

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ১০ ডিসেম্বর ২০১৮, ১৭:৪০

কয়েকদিন আগেই অবসান হয়েছে লিওনেল মেসি-ক্রিশ্চিয়ানো রোনালদোর রাজত্বের! এক দশক পর এই দুই মহাতারকার বৃত্তের বাইরে ব্যালন ডি’অর জয় করে নিয়েছেন ক্রোয়েশিয়ার মিডফিল্ডার লুকা মদ্রিচ। যদিও প্রশ্ন রয়েই গেছে আসলেই কি মেসি-রোনালদোর দাপট বিশ্ব ফুটবল থেকে শেষ হয়ে গেছে? দুই জনই বিশ্বকাপের পর নিজ নিজ জাতীয় দলের হয়ে একটি ম্যাচেও অংশ নেননি। তবে নিজেদের ক্লাবের জার্সিতে প্রতিবারের মতো এবারও সেরা পারফরম্যান্স দিয়ে যাচ্ছেন।

লা লিগায় বার্সেলোনার হয়ে ১৩ ম্যাচ খেলেছেন মেসি। ১১ গোল করে ও ৮ গোল করিয়ে শীর্ষ গোল দাতা হিসেবে রয়েছেন আর্জেন্টাইন ফরোয়ার্ড। অন্যদিকে ইতালিয়ান সিরি আ’তে রোনালদো ১৫ ম্যাচে ১০ গোল করেছেন করিয়েছেন ৬টি গোল। পর্তুগিজ মহারাজ দ্বিতীয় সেরা গোল দাতার তালিকার দ্বিতীয় স্থানে রয়েছেন।

সম্প্রতি ইতালিয়ান গণমাধ্যম দ্য গ্যাজেটের সঙ্গে কথা বলেছেন রোনালদো। সেখানে সবাইকে অবাক করে জানিয়েছেন চিরপ্রতিদ্বন্দ্বী মেসিকে মিস করেন তিনি।

আপনি কি মেসিকে মিস করেন? এমন প্রশ্নের জবাবে সিআরসেভেন বলেন, মনে হয় আমি তাকে একটু মিস করি। আমি ইংল্যান্ড, স্পেন, ইতালি ও পর্তুগালে খেলেছি। জাতীয় দলতো আছেই। অন্যদিকে সে স্পেনেই অবস্থান করছেন। আমার মনে হয় তার আমাকে বেশি প্রয়োজন।