• ঢাকা শনিবার, ১৫ ডিসেম্বর ২০১৮, ১ পৌষ ১৪২৬

গম্ভীরের বিদায়বেলায় শাহরুখের কৃতজ্ঞতা

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ০৫ ডিসেম্বর ২০১৮, ১৯:৩৫ | আপডেট : ০৫ ডিসেম্বর ২০১৮, ১৯:৪৫
দীর্ঘ ১৫ বছরের ক্যারিয়ারের ইতি টেনে দিলেন ভারতীয় ক্রিকেট দলের একসময়ের সেরা ওপেনার গৌতম গম্ভীর। মঙ্গলবার রাতে একটি ভিডিও বার্তায় অবসরের খবর নিশ্চিত করেন গম্ভীর নিজেই।

বাম-হাতি এই ব্যাটসম্যান বলেন, আমরা যেখানে শুরু হয়েছিল সেখানেই শেষ করতে যাচ্ছি ক্রিকেট ক্যারিয়ার। ফিরোজ শাহ কোটলায় অন্ধ্র প্রদেশের হয়ে রঞ্জী ট্রফির ম্যাচটাই হবে আমার জীবনের শেষ ম্যাচ। এই ভারাক্রান্ত হৃদয় নিয়েই আমি ঘোষণা দিচ্ছি, যেটাকে আমি সারা জীবন ভয় পেয়েছি। ১৫ বছরের বেশি সময় দেশের হয়ে খেলার পর, আমি অসাধারণ এই খেলাটি থেকে অবসর নিচ্ছি।

western ভারতের হয়ে গম্ভীর খেলেছেন ৫৮টি টেস্ট। ৪১.৯৫ গড়ে করেছিলেন ৪ হাজার ১১৫ রান। ওয়ানডে খেলেছেন ১৪৭টি ম্যাচ। ৩৯.৬৮ গড়ে রান করেছেন ৫ হাজার ২৩৮ রান। আন্তর্জাতিক টি-টোয়েন্টি খেলেছেন ৩৭ ম্যাচ। আছে ৯৩২ রান।

এছাড়া আইপিএলে খেলেছেন সবকটা আসরেই। কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলেছেন ৫টি আসরে। যার মধ্যে দুইবার শিরোপা এনে দিয়েছিলেন দলকে।

বলিউড সুপারস্টার শাহরুখ খানের কলকাতাকে চ্যাম্পিয়ন করার পেছনে যার অবদান সবচেয়ে বেশি তার অবসরের খবরে কিছুটা মন খারাপ হলেও কৃতজ্ঞতা জানাতে ভুলেননি গম্ভীরকে।

শাহরুখ খান নিজের টুইটারে লেখেন, অনেক ধন্যবাদ, ভালবাসা এবং নেতৃত্বের জন্য। তুমি একজন বিশেষ মানুষ, সৃষ্টিকর্তা তোমাকে সর্বদা সুখী রাখবেন এই কামনা।

এমআর/ওয়াই

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়