• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

সাকিব ফিরলেও অর্ধশতক মাহমুদুল্লাহর

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ০১ ডিসেম্বর ২০১৮, ১০:৫০

ঢাকা টেস্টের প্রথম দিনে ৫ উইকেটে ২৫৯ রান করেছিল বাংলাদেশ। ক্রিজে অপরাজিত ছিলেন অধিনায়ক সাকিব আল হাসান ও মাহমুদুল্লাহ রিয়াদ। তাই এই দুই অভিজ্ঞ ব্যাটসম্যানের দিকে দ্বিতীয় দিন তাকিয়ে ছিল গোটা দেশ। শুরু টাও হয়েছিল দারুণ। প্রথম সেশনের ৩০ মিনিট অনায়াসে কাটিয়ে দিয়েছিল এই জুটি। ৮০ রান করে টেস্টে নিজের ষষ্ঠ সেঞ্চুরির দিকে এগিয়ে যাচ্ছিলেন দেশ সেরা অলরাউন্ডার সাকিব। তবে বিপত্তি ঘটে কেমার রোচের কিছুটা লাফিয়ে একটা বলে। ওয়েস্ট ইন্ডিজ সাই হোপকে স্লিপে ক্যাচ দিয়ে ফিরে যান অধিনায়ক। তবে ফিরে যাওয়ার আগে দলকে পৌঁছে দেন তিনশ’র কোটায়।

এদিকে ক্যারিয়ারের ১৬তম অর্ধশতক তুলে নেন সহ-অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ। এই ডান হাতি ব্যাটসম্যান অপরাজিত রয়েছেন ৬০ রানে। তার সঙ্গ দিচ্ছেন মুশফিকের বদলি হিসেবে দলে নেয়া উইকেট রক্ষক লিটন দাস।

এখন পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ৬ উইকেটে ৩৪১ রান।

বাংলাদেশ: সৌম্য সরকার, সাদমান ইসলাম, মুমিনুল হক, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, লিটন দাস, মাহমুদুল্লাহ রিয়াদ, মেহেদী মিরাজ, তাইজুল ইসলাম ও নাঈম হাসান।

ওয়েস্ট ইন্ডিজ: ক্রেইগ ব্রেথওয়েট (অধিনায়ক), কিরণ পাওয়েল, শাই হোপ, সুনীল আমব্রিস, রোস্টন চেজ, শিমরণ হেটমেয়ার, শেন ডরিচ(উইকেট-কিপার), জোমেল ওয়ারিকান, দেবেন্দ্র বিষু, কেমার রোচ ও শেরমন লুইস।

এস/এসএস

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাংলা নববর্ষের শুভেচ্ছা জানালেন সাকিব
জুয়ার বিজ্ঞাপনে দেশের সব তারকাকে ছাড়িয়ে সাকিব
সাকিব ও আমাকে নিয়ে মনের মাধুরী মিশিয়ে সংবাদ করা হচ্ছে : মেজর হাফিজ
যে প্রস্তাব ছিল সাকিবের, জানালেন মেজর হাফিজ
X
Fresh