• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

টেবিল টপ হয়ে শেষ ষোলতে রিয়াল মাদ্রিদ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৮ নভেম্বর ২০১৮, ১১:০৬

লা লিগায় যে দলটি একটি জয়ের জন্য হাঁসফাঁস করে সেই দলটিই চ্যাম্পিয়নস লিগে হয়ে যায় অপ্রতিরোধ্য। রিয়াল মাদ্রিদকে চ্যাম্পিয়নস লিগের দল কেন বলা হয়, তা আর একবার প্রমাণ করলো করিম বেনজেমা-গ্যারেথ বেলরা। ইতালির ক্লাব এ এস রোমাকে ০-২ গোল ব্যবধানে হারিয়ে টেবিল টপ হয়েই শেষ ষোলতে পা রাখলো সান্তিয়াগো সোলারির শিষ্যরা।

স্কোর লাইন যেটাই বলুক রোমার মাঠ স্তাদিও অলিম্পিকোতে প্রথমার্ধে নিজেদের ঘর সামলাতে ব্যস্ত থাকতে হয় মার্সেলো-রাফায়েল ভারানেদের। ম্যাচের শুরু থেকে একের পর এক আক্রমণ করে রোমার ফরোয়ার্ড লাইন। তবে কাঙ্ক্ষিত গোলের দেখা পায়নি রোমা। গোল শূন্য অবস্থায় বিরতিতে যায় দুদল।

দ্বিতীয়ার্ধে এসেই ম্যাচের দৃশ্যপট বদলে যায়। ম্যাচের ৪৭ মিনিটে একক প্রচেষ্টায় গোল আদায় করে নেন গ্যারেথ বেল। ৫৯ মিনিটে লিডটাকে দ্বিগুণ করেন লুকাস ভাজকুয়েজ। তবে এবারের গোলের পুরো কৃতিত্ব দেয়া যায় রিয়ালের নাম্বার টেন করিম বেনজেমাকে। বেনজেমার বাড়িয়ে দেয়া বলে শুধু পা ছোঁয়ান ভাজকুয়েজ।

এই জয়ে গ্রুপ ‘জি’ থেকে পাঁচ ম্যাচে চার জয়ে ১২ পয়েন্ট নিয়ে শেষ ষোলতে পা রাখে স্প্যানিশ জায়ান্টরা। ম্যাচ হেরেও গ্রুপের দ্বিতীয় দল হিসেবে নকআউটে জায়গা করে রোমা।

আরও পড়ুন :

এস/পি

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চ্যাম্পিয়নস লিগে কঠিন প্রতিপক্ষ পেলো বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদ
চার গোলের ম্যাচে সেল্টা ভিগোকে হারালো রিয়াল মাদ্রিদ
ড্র করেও চ্যাম্পিয়ন্স লিগের শেষ আটে রিয়াল মাদ্রিদ
পাঁচ বছরের চুক্তিতে রিয়াল মাদ্রিদে এমবাপ্পে!
X
Fresh