• ঢাকা শনিবার, ৩০ মার্চ ২০২৪, ১৬ চৈত্র ১৪৩০
logo

গ্যাব্রিয়েল ঝড়ে লণ্ডভণ্ড বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ২২ নভেম্বর ২০১৮, ১৫:০৬
শ্যানন গ্যাব্রিয়েল (ফাইল ছবি)

চলতি মাসেই জিম্বাবুয়ের বিপক্ষে ১৬১ রানের দুর্দান্ত ইনিংস উপহার দিয়েছিলেন। দুই সপ্তাহ ব্যবধানে তুলে নিলেন ক্যারিয়ারের অষ্টম সেঞ্চুরি। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট সিরিজের প্রথম ম্যাচে ১৬৭ বলে ১২০ রানে আউট হয়েছেন মুমিনুল হক। শ্যানন গ্যাব্রিয়েলের ওভারটির শেষ বলে ফিরে যান ৩ বলে চার রান করা মুশফিকুর রহিমও। এক ওভার পর বল হাতে নিয়ে ফের তাণ্ডব চালালেন ডান হাতি এই গতি দানব। এবার তুলে নিলেন মাহমুদুল্লাহ রিয়াদের উইকেটটি। ৭ বলে ৩ রান করে ক্লিন বোল্ড হয়ে ফেরেন তিনি। একই পরিনতি হয়েছে ৬৮ বলে ৩৪ রান করা অধিনায়ক সাকিব আল হাসানেরও।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে আজ বৃহস্পতিবার টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত জানান সাকিব।

৬৪ ওভার পর ৭ উইকেট হারিয়ে স্বাগতিকদের সংগ্রহ ২৩৫ রান। ২ বলে ১ রান করা মেহেদী হাসান মিরাজের সঙ্গে যোগ দিয়েছেন অভিষিক্ত নাঈম হাসান।

বাংলাদেশ দল

ইমরুল কায়েস, সৌম্য সরকার, মুমিনুল হক, সাকিব আল হাসান, মোহাম্মদ মিঠুন, মুশফিকুর রহিম (উইকেটকিপার), মাহমুদুল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, মুস্তাফিজুর রহমান, নাঈম হাসান।

ওয়েস্ট ইন্ডিজ দল

ক্রেইগ ব্র্যাথওয়েট (অধিনায়ক), কাইরন পাওয়েল, শাই হোপ, শিমরন হেটমায়ার, সুনীল আমব্রিস, রস্টন চেজ, শেন ডওরিচ (উইকেটকিপার), দেবেন্দ্র বিশু, কেমার রোচ, জোমেল ওয়ারিকেন, শ্যানন গ্যাব্রিয়েল।

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ম্যাক্সওয়েলের রেকর্ডগড়া সেঞ্চুরিতে সিরিজ জয় অস্ট্রেলিয়ার
ওয়েস্ট ইন্ডিজকে হোয়াইটওয়াশ করল অস্ট্রেলিয়া
প্রথম ওয়ানডেতে ওয়েস্ট ইন্ডিজকে উড়িয়ে দিল অস্ট্রেলিয়া
ইনিংস হারের দ্বারপ্রান্তে ওয়েস্ট ইন্ডিজ
X
Fresh