• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

রোনালদো এখনও দলের অংশ: পর্তুগাল কোচ

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৮ নভেম্বর ২০১৮, ১৮:১৯

প্রথমবারের মতো আয়োজিত ইউরোপের জাতীয় দলগুলোর নতুন টুর্নামেন্ট উয়েফা ন্যাশনস লিগের সেমি ফাইনালে পৌঁছে গেল ক্রিশ্চিয়ানো রোনালদো বিহীন পর্তুগাল। বিশ্বকাপের পর থেকেই দলের বাইরে রয়েছেন পাঁচ বারের ব্যালন ডি’ অর জয়ী এই ফরোয়ার্ড। দলের সঙ্গে না থেকেও দলের অপরিহার্য অংশ হয়ে আছেন সিআর সেভেন। খোদ পর্তুগিজ কোচ ফার্নান্দো সান্তোস মনে করেন রোনালদো মাঠে না থেকেও ছায়া হয়ে ছিলেন ইতালির বিপক্ষে ম্যাচে।

মিলানের সান সিরো স্টেডিয়ামে রোববার রাতে গোল শূন্য ড্র করে সেমিতে পা রাখে ইউরো চ্যাম্পিয়নরা। ম্যাচে মাঠে ছিলেন না দলটির সবচেয়ে সেরা ফুটবলার।

২০০৯ সালে রোনালদো ধর্ষণ করেছিলেন ক্যাথরিন মায়োরগা নামক এক নারীকে। এমনটাই অভিযোগ করেছিলেন আমেরিকান এই মডেল। সে বিষয়টি নিয়ে কয়েক দিন আগে নতুন করে আইনি লড়াইয়ের সিদ্ধান্ত জানান ক্যাথরিন। যেহেতু আদালতে মামলাটি বিচারাধীন সেকারণে সান্তোসের দল থেকে বাইরে রয়েছেন রোনালদো। এমনটাই গুঞ্জন চলছিল।

যদিও পর্তুগিজ বস এই অভিযোগ অস্বীকার করেছেন। সান্তোস বলেন, এখানে প্রশ্নের কিছু নেই। রোনালদো এখনও দলের একটি অংশ।

ইতালির বিপক্ষে ম্যাচের আগে একটি টুইট বার্তায় দলকে শুভ কামনা জানান পর্তুগালের ইতিহাসের সবচেয়ে সফলতম ফুটবলার। জাতীয় দলের সতীর্থদের ছবি পোস্ট করে তিনি লিখেন, লক্ষ্যে পৌঁছাতে আরেকটি ম্যাচ বাকি। শুভ কামনা।

সান্তোস ৩৩ বছর বয়সী জুভেন্টাস ফরোয়ার্ড ফরোয়ার্ডের টুইট পোস্টের বিষয়টি টেনে নিয়ে বলেন, দলের সংস্পর্শে থাকার বিষটি তার লেখা দেখলেই বুঝতে পারবেন।

পর্তুগালের সেমি ফাইনালে পা রাখার ম্যাচে পুরোটাই আধিপত্য দেখিয়েছে ৪ বারের বিশ্ব চ্যাম্পিয়ন ইতালি। শুধু গোলটাই পায়নি চিয়েলিনি-বুনোচ্চির দল। বল দখল, পাস অ্যাকুরেসি, গোলবারে শট সব ক্ষেত্রেই এগিয়ে ছিল স্বাগতিকরা।

রাশিয়া বিশ্বকাপের পর ৫ ম্যাচ খেলে এখনও অপরাজিত রয়েছে রোনালদো বিহীন পর্তুগাল।

আরও পড়ুন :

এস/ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh