• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

দুবাইতে ‘বার্সায় যোগ দেবার বৈঠকে’ মেসি-পগবা

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৭ নভেম্বর ২০১৮, ১৬:৩০

ম্যানচেস্টার ইউনাইটেডের কোচ হোসে মরিনহোর সঙ্গে পল পগবার দ্বন্দ্বের বিষয়টি আগে থেকেই স্পষ্ট। পর্তুগিজ এই কোচের সঙ্গে বিশ্বকাপ জয়ী তারকার সমস্যা নিয়ে বেশ কিছু দিন ধরেই ইংলিশ গণমাধ্যমগুলোতে সংবাদ প্রকাশ হয়ে আসছিল। এমনটাও গুঞ্জন রয়েছে নিজের ‘আইকন’ লিওনেল মেসির সঙ্গে খেলতে বার্সেলোনায় যোগ দিচ্ছেন এই ফ্রেঞ্চ মিডফিল্ডার। এবার সেই গুঞ্জন পালের নতুন হাওয়া লেগেছে। দুই জনকে সংযুক্ত আরব আমিরাতে এক সঙ্গে দেখা গেছে। আর্জেন্টাইন মহাতারকার পাশে পগবার ছবি-ভিডিও এখন ভাইরাল। দ্য মিরর জানিয়েছে, ম্যান ইউ’র সমর্থকরাতো এই আড্ডাকেই পগবার বার্সা যাত্রার দরজা হিসেবে উল্লেখ করছেন।

বিশ্বকাপের পর আর্জেন্টিনা জাতীয় দল থেকে সাময়িক অবসর নিয়েছেন মেসি। আন্তর্জাতিক ম্যাচ খেলতে বিশ্বের নানা দলগুলো ব্যস্ত সময় পার করলেও ছুটি কাটাতে দুবাইতে অবস্থান করছেন মেসি। অন্যদিকে চোট থাকার কারণে গেল সপ্তাহে হওয়া ম্যানচেস্টার ডার্বিতে ছিলেন না পগবা। একই কারণে বাদ পড়েছেন ফ্রান্স জাতীয় দল থেকেও। এই ফাকে পছন্দের খেলোয়াড়ের সঙ্গে সময় কাটিয়েছেন ২৬ বছর বয়সী এই তারকা।

বিশ্বকাপের পর পর মৌসুম শুরু হবার আগে থেকেই দলবদলের সংবাদগুলোতে পগবার নাম বার্সার সঙ্গে জুড়ে দেয়া হচ্ছিল। সে সময় বলা হয়েছিল, রেড ডেভিলসদের এই মিডফিল্ডারকে ১০০ মিলিয়ন পাউন্ড দিতে প্রস্তুত কাতালান ক্লাবটি।

দুবাইয়ের একটি তুর্কি রেস্টুরেন্টে মেসি-পগবাদের এই বৈঠক ভবিষ্যত কী সেটা সময়ই বলে দিবে।

আরও পড়ুন :

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কোস্টারিকাকে হারাল মেসিহীন আর্জেন্টিনা
X
Fresh