• ঢাকা শনিবার, ১৫ ডিসেম্বর ২০১৮, ১ পৌষ ১৪২৬

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে থাকছেন তো মাশরাফি?

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১৫ নভেম্বর ২০১৮, ১৪:৪২ | আপডেট : ১৫ নভেম্বর ২০১৮, ১৮:২৮
ছবি-সংগৃহীত
নির্বাচনের কারণে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার খেলা নিশ্চিত নয়। জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন। 

বৃহস্পতিবার মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ তথ্য জানান তিনি। তবে ২০১৯ সালে অনুষ্ঠেয় ওয়ানডে বিশ্বকাপে মাশরাফি খেলবেন বলেও জানান পাপন।

western এদিন জিম্বাবুয়ের বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজের দ্বিতীয়টিতে ২১৮ রানের বিশাল জয় পায় টাইগাররা। এর পর দায়িত্বরত সাংবাদিকদের সঙ্গে কথা বলেন বিসিবি বস।

মাশরাফিকে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজে পাওয়া যাবে কিনা? এমন প্রশ্নের জবাবে পাপন বলেন। ‘এটা তো কঠিন প্রশ্ন। কিন্তু বিশ্বকাপে পাওয়া যাবে, আমি যতটুকু জানি। ওর নির্বাচনের ইস্যু যেটা হচ্ছে, টাইমিং যদি দেখেন, ওর নমিনেশন পেপার (মনোনায়র ফরম) সাবমিট করার তারিখ আছে, কবে ফরম পূরণ করবে, ওর ওখানে কি প্রোগ্রাম করবে, সেটা আসলে কিছু জানি না। আজকে ওর সঙ্গে আমার দেখা হবে মনে হয়। সম্ভাবনা আছে দেখা হবার। যদি সুযোগ থাকে, অবশ্যই খেলবে। এটা আমার ধারণা। খেলাটা ওর কাছে এখনও প্রাধান্য পায়।’

এর আগে গেল রোববার দুপুরে আওয়ামী লীগের ধানমণ্ডি কার্যালয়ে উপস্থিত হয়ে নড়াইল-২ আসনের জন্য মনোনয়নপত্র কেনেন মাশরাফি।

সেসময় মাশরাফির জন্য আগেই আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ফরম তুলে রাখেন। পরে তার হাতে ফরম তুলে দেন কাদের।

তার আগে ওই দিনই বেলা সাড়ে ১১টার দিকে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে গিয়ে শেখ হাসিনার দোয়া নিতে যান মাশরাফি। এসময় আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার পা ছুঁয়ে সালাম করেন বাংলাদেশ দলের এই অধিনায়ক।

এমআর/ওয়াই

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়