• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

অধিনায়ক হোল্ডারকে ছাড়াই বাংলাদেশে আসছে ক্যারিবিয়ানরা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৪ নভেম্বর ২০১৮, ১২:৫০

দুঃসংবাদ দিয়েই বাংলাদেশ সফর শুরু করতে যাচ্ছে ওয়েস্ট ইন্ডিজ। আজ বুধবার বিকেলে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পা রাখার কথা জেসন হোল্ডার বাহিনীর। কিন্তু টেস্ট ও ওয়ানডে অধিনায়ক হোল্ডারকে ছাড়াই বিমান ধরতে হবে ওয়েস্ট ইন্ডিজকে। ইনজুরির কারণে পুরো বাংলাদেশ সফরই মিস করবেন এই অলরাউন্ডার।

বিশ্বকাপের বাছাই পর্বে খেলতে গিয়ে কাঁধের ইনজুরিতে পড়েন ২৭ বছর বয়সী এই বার্বাডিয়ান।

ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাহী জনি গ্রেভ জানিয়েছেন, 'হোল্ডারকে পুনর্বাসনের মধ্য দিয়ে যেতে হবে, একই সাথে কিছু শক্তি বৃদ্ধির কাজ করতে হবে। নভেম্বর ও ডিসেম্বরের মধ্যে এইসব কাজ সারতে হবে, এরপর চার সপ্তাহ পর আমরা পুনরায় পরীক্ষা করবো।

এছাড়া ওয়েস্ট ইন্ডিজ দলের মেডিকেল টিম জানিয়েছে, 'হোল্ডার যদি বাংলাদেশ সফরে যায় তাহলে ইনজুরি আরও খারাপ হবে এবং পরবর্তীতে সার্জারি কিংবা দীর্ঘদিন মাঠের বাইরে থাকতে হতে পারে। তাই আমরা বাংলাদেশ সফরের জন্য হোল্ডারকে চিন্তার বাইরে রেখেছি। আমরা তাকে আসন্ন ইংল্যান্ড সিরিজে পাওয়ার ব্যাপারে আশাবাদী।'

হোল্ডারের অনুপস্থিতিতে বাংলাদেশ সফরে ওয়েস্ট ইন্ডিজ দলে টেস্টে নেতৃত্বে দেখা যাবে ওপেনার গ্রেইগ ব্রাফেটকে।

স্বাগতিক বাংলাদেশের বিপক্ষে পূর্ণাঙ্গ সিরিজে অংশ নিতে আজ বাংলাদেশ সফরে এসেই চট্টগ্রামের শাহ আমানাত বিমান বন্দরের পথ ধরবেন স্টুয়ার্ট লয়ের শিষ্যরা।

বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার দুই ম্যাচ সিরিজের টেস্টের প্রথমটি অনুষ্ঠিত হবে ২২-২৬ নভেম্বর জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে।

প্রথম টেস্ট শেষে ২৭ নভেম্বর দুই দলই ঢাকায় ফিরবে। ঢাকা এসে ৩০ নভেম্বর-৪ ডিসেম্বর শের ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে খেলবে শেষ টেস্ট। টেস্ট সিরিজ শেষ হলে ৬ ডিসেম্বর ফতুল্লার খান সাহেব ওসমান স্টেডিয়ামে গড়াবে একদিনের প্রস্তুতি ম্যাচ।

৯ ও ১১ ডিসেম্বর ঢাকায় প্রথম ও দ্বিতীয় ওয়ানডেতে মুখোমুখি হবে মাশরাফিরা। ১২ ডিসেম্বর দুই দলই চলে যাবে সিলেট। ১৪ ডিসেম্বর তৃতীয় ও শেষ ওয়ানডেটি হবে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে।

আরও পড়ুন :

এস/এমকে

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভয় পাচ্ছেন জোফরা আর্চার!
নিরাপত্তা প্রাচীর ভেঙে বিমানবন্দরে বাস, প্রকৌশলী নিহত
বিমানবন্দরে ডলার কারসাজি : ১৯ ব্যাংকারসহ ২১ জনের নামে মামলা
ম্যাক্সওয়েলের রেকর্ডগড়া সেঞ্চুরিতে সিরিজ জয় অস্ট্রেলিয়ার
X
Fresh