• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

চার জয়ের ফল পেলেন রিয়াল কোচ সোলারি

স্পোর্টস ডেস্ক

  ১৪ নভেম্বর ২০১৮, ১১:৩৩

০-৪, ২-০, ০-৫, ২-৪। স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদের সর্বশেষ চার ম্যাচের ফল এগুলো। প্রতিটি ম্যাচেই জয়ী দলের নামও রিয়াল। চার ম্যাচে ১৫ গোল দেখেই বোঝা যাচ্ছে প্রায় প্রতি ম্যাচেই উড়িয়ে দিয়েছে প্রতিপক্ষকে।

তবে এই চার ম্যাচের ঠিক আগের ম্যাচেই চির প্রতিপক্ষ বার্সেলোনার কাছে ৫-০ গোলে বিধ্বস্ত হয় স্প্যানিশ জায়ান্টরা। রাতারাতি এই ফল বদলে যাওয়ার কৃতিত্ব পেতেই পারেন বর্তমান রিয়াল বস সান্তিয়াগো সোলারি।

এল ক্লাসিকোতে মেসিহীন বার্সার কাছে ধরাশয়ী হওয়ার পর তড়িঘড়ি করেই বরখাস্ত করে কোচ হুলেন লেপতুগুইকে। সাবেক চেলসি কোচ আন্তেনিও কন্তেকে নিজেদের পালে ভেড়াতে উঠে পড়ে লাগে বিশ্বের সবচেয়ে দামি ক্লাবটি।

কন্তের কাছ থাকে কোনও সবুজ সিগন্যাল না পেয়ে এক প্রকার বাধ্য হয়েই অন্তর্বর্তীকালীন কোচ হিসেবে নিয়োগ দেয় সান্তিয়াগো সোলারিকে। তবে ভাবা হচ্ছিল, শুধু চলতি মৌসুমের জন্যই রিয়াল শিবিরে থাকছেন এই আর্জেন্টাইন। রিয়ালের খেলোয়াড়রাও এমনটাই ধারণা করেছিলেন।

সবাইকে অবাক করে শুধু বর্তমান মৌসুমেই নয় আগামী পুরো ৩ মৌসুম পর্যন্ত রিয়াল তাঁবুতে থাকবেন লিওনেল মেসির স্বদেশী।

রিয়াল মাদ্রিদ পরিচালক বোর্ড মিটিংয়ে মঙ্গলবার সিদ্ধান্ত নেয়, ২০২১ সালের ৩০ জুন পর্যন্ত রিয়ালের সঙ্গেই থাকছেনবেন সোলারি। তাই বলা যায় গত চার ম্যাচের ফলাফল হাতেনাতেই পেলেন রিয়ালের জুনিয়র দলের সাবেক এই কোচ।

আরও পড়ুন :

এস/ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘অন্যায়ের শিকার হয়েছে বার্সেলোনা’
বার্সাকে হারিয়ে শিরোপার আরও কাছে রিয়াল মাদ্রিদ
‘রিয়াল মাদ্রিদে আমার বিদায়ের সময় কেঁদেছিলেন আনচেলত্তি’
আর্সেনালকে হারিয়ে রিয়াল মাদ্রিদের সঙ্গী বায়ার্ন
X
Fresh