• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

ভারতের কাছে ধবলধোলাই ওয়েস্ট ইন্ডিজ

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ১২ নভেম্বর ২০১৮, ১৩:০৩

তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে ওয়েস্ট ইন্ডিজকে হোয়াইটওয়াশ করল ভারত। রোববার সিরিজের শেষ ম্যাচে ৬ উইকেটের জয় নিয়ে মাঠ ছেড়েছে রবি শাস্ত্রীর শিষ্যরা।

চেন্নাইয়ের এম. এ. চিদাম্বরম স্টেডিয়ামে ম্যাচের শেষ বলে জয় ছিনিয়ে আনে স্বাগতিকরা। শেষ ওভারের শেষ বল পর্যন্ত ঝুলে থাকে ম্যাচের ভাগ্য। যদিও শেষ হাসি হেসেছে রোহিত শর্মা নেতৃত্বাধীন দলটি।

এদিন টস হেরে বল করতে নামে টিম ইন্ডিয়া। শুরুটা ভালো করেও শেষটায় রোহিতের মান রাখতে পারেননি বোলাররা। নিকোলাস পুরান আর ড্যারেন ব্র্যাভো রীতিমতো কাঁদিয়ে ছেড়ে দিয়েছিলেন স্বাগতিক বোলারদের। চতুর্থ উইকেট পার্টনারশিপে তারা তুলেছিলেন ৮৭ রান।

এক সময়ে ১২.৫ ওভারে তিন উইকেট হারিয়ে উইন্ডিজদের স্কোর ছিল ৯৪। সেখান থেকে তারা স্কোরবোর্ডে ১৮২ তোলে। ২৫ বলে ৫৩ রানের ইনিংস খেলেন পুরান আর ড্যারেন ব্র্যাভোর ব্যাট থেকে আসে ৩৭ বলে ৪৩ রান।

ক্যারিবিয়ানদের টার্গেট তাড়া করতে নেমে ভারত ৪৫ রানে দু’উইকেট হারিয়ে রীতিমতো চাপে পড়ে গিয়েছিল। রোহিত শর্মা (৬ বলে ৪) ও লোকেশ রাহুল (১০ বলে ১৭) দ্রুত ফিরে যাওয়ায় বড় ধাক্কা খেতে হয়। সেখান থেকে দলকে সামলে নেন শিখর ধাওয়ান ও ঋষভ পন্থ।

তৃতীয় উইকেটের জুটিতে এই দুই ব্যাটসম্যান ১৩০ রান যোগ করেন। তবে ম্যাচের ১৯ তম ওভারের দ্বিতীয় বলে পন্থ আউট হন। মাঠ ছাড়ার আগে ৩৮ বলে ৫৮ করে। তখনই ম্যাচের মোড় অন্যদিকে ঘুরে যায়। এর মধ্যে আবার ধাওয়ান আউট হয়ে যান ১৯.৫ ওভারে। ৬২ বলে ৯২ রানের ইনিংস তার থেমে যায় ম্যাচের শেষ ওভারের শেষ বলে।

ভারতের জেতার জন্য এক বলে এক রান বাকি ছিল। নাটকীয় ম্যাচে মণীশ পাণ্ডের ব্যাটে ভারত জয়ের রান তুলে নিতে সক্ষম হয়।

আরও পড়ুন :

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভয় পাচ্ছেন জোফরা আর্চার!
ম্যাক্সওয়েলের রেকর্ডগড়া সেঞ্চুরিতে সিরিজ জয় অস্ট্রেলিয়ার
ওয়েস্ট ইন্ডিজকে হোয়াইটওয়াশ করল অস্ট্রেলিয়া
প্রথম ওয়ানডেতে ওয়েস্ট ইন্ডিজকে উড়িয়ে দিল অস্ট্রেলিয়া
X
Fresh