• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

সালাহ-শাকিরির গোলে শীর্ষে লিভারপুল

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ১১ নভেম্বর ২০১৮, ২১:৪৮

আনফিল্ড মানেই অন্য এক লিভারপুল। ঘরের মাঠে বরাবরই অপ্রতিরোধ্য জার্গেন ক্লপের শিষ্যরা। আজ রোববার সেই ধারা অব্যাহত রেখে ২-০ গোলে হারিয়েছে ফুলহ্যামকে। এই জয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে চলে এসেছে অল রেডরা।

ইংলিশ প্রিমিয়ার লিগের চলতি মৌসুমে নিজেদের ১২তম ম্যাচে প্রথম থেকেই চেপে ধরে ফুলহ্যামকে স্বাগতিকরা। ম্যাচের ৪ মিনিটেই সহজ সুযোগ নষ্ট করেন ফরোয়ার্ড সাদিও মানে। একের পর এক আক্রমণে দিশেহারা করে ফেলে লন্ডনের ক্লাবটিকে। সেই রেশ ধরে ম্যাচের ৪২ মিনিটে অ্যালেকজেন্ডার-অরনল্ডের লং পাস থেকে দুর্দান্ত গোল করেন লিভারপুলের প্রাণ ভোমরা মোহাম্মদ সালাহ। ১-০ গোলের লিড নিয়ে বিরতিতে যায় অল রেডরা।

দ্বিতীয়ার্ধের শুরুতেই আরও একটি সুযোগ নষ্ট করেন সেনেগালের তারকা সাদিও মানে। সেই আফসোস আর ধরে রাখতে হয়নি লিভারপুলের। ম্যাচের ৫৩ মিনিটে সুইস মিডফিল্ডার জেরদান শাকিরির গোলে ২-০ তে এগিয়ে যায় ইংলিশ জায়ান্টরা। ম্যাচের বাকি সময় কোন গোল না হলে ২-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে দুদল।

১২ ম্যাচে ৯ জয় ৩ ড্রয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে গেছে দলটি। এই শীর্ষস্থান কতক্ষণ ধরে রাখতে পারবে তা নির্ভর করে রোববার রাতের ম্যানচেস্টার ডার্বির উপর। ম্যানচেস্টার ইউনাইটেডকে হারাতে পারলেই পুনরায় শীর্ষে চলে যাবে ম্যানচেস্টার সিটি।

আরও পড়ুন :

এস/ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শিরোপা স্বপ্নে হোঁচট খেল লিভারপুল
লিভারপুলের ম্যাচসহ টিভিতে আজকের খেলা
জিতেও কোয়ার্টার ফাইনাল থেকে বিদায় লিভারপুলের
লুটনকে উড়িয়ে শীর্ষে ম্যান সিটি
X
Fresh