• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

জয়ের ব্যাপারে আশাবাদী জিম্বাবুয়ে কোচ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৫ নভেম্বর ২০১৮, ২০:১৭

বাংলাদেশের হাতে আছে গোটা দুই দিন। ১৮০ ওভারে লক্ষ্য ২৯৯ রানের। হাতে আছে ১০ উইকেট। সফরকারী জিম্বাবুয়ে এতটা ভালো খেলেছে যে বাংলাদেশ যদি এই ম্যাচে জয় পায় তবে তা হলে ইতিহাস গড়ে জিততে হবে।

দ্বিতীয় ইনিংসে ৩০০ বা তার বেশি রান তাড়া করে জেতাটা এত সহজ নয় কিন্তু প্রতিপক্ষ জিম্বাবুয়ে বলেই এখনও জয়ের আশা টাইগার সমর্থকদের। তবে প্রথম ইনিংসে যেমনটা খেলেছে স্বাগতিক দলের ব্যাটসম্যানরা তাতে জয়ের আশা নিয়ে নির্ভার থাকতে পারে সফরকারী দল।

তেমনটা আশাবাদী জিম্বাবুয়ে কোচ লালচাঁদ রাজপুত। তৃতীয় দিনের খেলা শেষে সংবাদ সম্মেলনে আসেন রাজপুত।

বাংলাদেশের লাগে ২৯৫ রান আর জিম্বাবুয়ের লাগে ১০ উইকেট। এই অবস্থায় কি আশা করেন?

এমন প্রশ্নে রাজপুত বলেন, আমাদের প্রতিপক্ষ যেমনটা খেলছে তাতে আমরাই এগিয়ে। এই অবস্থায় যদি হেরে যাই সেটা মানতে খুব কষ্ট হবে। আমি আশাবাদী এই ম্যাচে সবদিক দিয়েই এগিয়ে আমরা। শেষ পর্যন্ত দেখি কি হয়।

নিজে আশাবাদী হলেও সমীহ করছেন বাংলাদেশকে। বাংলাদেশ চাইলে এখনও ফলাফল নিজেদের করে নিতে পারে উল্লেখ করে তিনি বলেন, আমার ছেলেদের লক্ষ্য থাকবে আগামীকালই প্রতিপক্ষের দশ উইকেট তুলে নেয়ার। কিন্তু বাংলাদেশ দলের শেষ উইকেট নেয়া পর্যন্ত আমি ফলাফল বলে দিতে পারছি না।

সিলেটের উইকেট নিয়ে ধোঁয়াশা জিম্বাবুয়ে কোচেরও।

‘এখানকার উইকেটের চরিত্র এতটাই ভিন্ন যে বলা যায় না কখন কি ঘটে। আশা করছি দিন যত গড়াবে এই উইকেটে ব্যাট করা কঠিন হয়ে পড়বে।’

এমআর/পি

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh