• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

বড় লিডের পথে জিম্বাবুয়ে

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৫ নভেম্বর ২০১৮, ১২:০২

তিন ম্যাচ সিরিজের প্রথম টেস্টের তৃতীয় দিনে ব্যাট করছে জিম্বাবুয়ে। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে আজ সোমবার সকাল থেকেই সফরকারীদের উইকেট তুলে নেয়ার চেষ্টায় মগ্ন ছিলেন বাংলাদেশের বোলাররা।

জিম্বাবুয়ের দ্বিতীয় ইনিংস দুই ওপেনার হ্যামিল্টন মাসাকাদজা আর ব্রায়ান চারি ধীর গতিতে শুরু করেন। ১৩তম ওভারের দ্বিতীয় ওভারে টাইগারদের হয়ে প্রথম উইকেটটি শিকার করেন মেহেদী হাসান মিরাজ। দলীয় ১৯ রানের মাথায় বোল্ড হয়ে মাঠ ছাড়েন ৩৩ বলে ৪ রান করা চারি।

তিন নম্বরে ব্যাট করতে নেমে ব্র্যান্ডন টেইলর ঝড় তোলেন। ২৫ বলে ২৪ রানের ইনিংসে চারটি চার হাঁকান জিম্বাবুয়ের সাবেক অধিনায়ক। ১৯তম ওভারের দ্বিতীয় বলে ৩২ বছর বয়সী এই ব্যাটস্মান লং অনে উড়িয়ে মারেন বল। তাইজুল ইসলামের বলে ফিল্ডার ইমরুল কায়েসের দুর্দান্ত ক্যাচে মাঠ ছাড়তে হয় টেইলরকে। তখন স্কোর বোর্ডে রান ছিল ৪৭। স্বাগতিকদের বোলারদের মধ্যে কেউই সুবিধা করতে পারেননি।

লাঞ্চ বিরতিতে যাবার আগ পর্যন্ত দুই উইকেট হারিয়ে জিম্বাবুইয়ানদের সংগ্রহ ৯১ রান। ৮৬ বলে ৩৯ রান করে ক্রিজে আছেন মাসাকাদজা। তার সঙ্গে রয়েছেন ৩৮ বলে ১৫ রান করা শেন উইলিয়ামস। এতে সফরকারীদের মোট লিড দাঁড়িয়েছে ২৩০ রান।

আরও পড়ুন :

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জিম্বাবুয়ে সিরিজে খেলা নিয়ে যা জানালেন সাকিব
‘জিম্বাবুয়ে সিরিজ নয়, চেন্নাইয়ের সঙ্গে থাকাটা ফিজের জন্য জরুরি’
বাংলাদেশ সিরিজের দল ঘোষণা জিম্বাবুয়ের
জিম্বাবুয়ে সিরিজের জন্য বাংলাদেশের প্রাথমিক দল ঘোষণা
X
Fresh