• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

ব্যাটিং অনুশীলনে ফিরেছেন তামিম

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৪ নভেম্বর ২০১৮, ১৮:১২

জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে সিরিজে ইমরুল-লিটন মিলে তামিমের অভাবটা তেমন বুঝতে না দিলেও সিলেটে প্রথম টেস্টে তামিমের অভাবটা ঠিকই টের পাচ্ছে বাংলাদেশ দল। প্রথম ইনিংসে ব্যাট করতে নেমে টাইগার দুই ওপেনার মিলে জুটি গড়েন মাত্র আট রানের। লিটন দাস করেন ৯ আর ইমরুল কায়েসের ৫ রান।

এশিয়া কাপের প্রথম ম্যাচের পর থেকেই তামিম ছাড়া বাংলাদেশ দল। গোটা টুর্নামেন্টে ভীষণ ভুগতে হয়েছে বাংলাদেশকে। প্রথম ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে বাঁহাতের কব্জিতে ব্যথা পাওয়ার পরও সেদিন হাসপাতাল থেকে ফিরে ব্যাট হাতে নেমে যান মাঠে।

এরপর অবশ্য চিকিৎসার জন্য গত কয়েক সপ্তাহ ধরে ব্যাট-বলের বাইরে আছেন তামিম। তবে গুঞ্জন শোনা যাচ্ছে ঘরের মাঠে আসন্ন ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজেই দলে ফিরবেন দেশসেরা এই ওপেনার। বোর্ড পরিচালক আকরাম খানও এমন আশ্বাস দিয়ে রেখেছেন তামিমের ফেরার সময়ের।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে রয়েছে দুই টেস্ট, তিন ওয়ানডে আর তিনটি টি-টোয়েন্টি ম্যাচ।

আকরাম খানের কথায় বোঝা যায়, তামিম এই সিরিজের দুই টেস্টে না খেললেও ওয়ানডে কিংবা টি-টোয়েন্টি সিরিজে ফিরছেন তামিম।

তামিম যদিও এমন কোনও কিছু শোনাননি তবে আজ থেকে শুরু করেছেন অনুশীলন। ক্রিকেট বলে ব্যাটিং অনুশীলন না করলেও টেপ টেনিস দিয়ে শুরু করেছেন প্রাথমিক পর্ব।

এ নিয়ে তামিম ইকবাল তার অফিসিয়াল ফেসবুক পেইজে লেখেন, এটা প্রথম পর্ব। নিজেকে ফিরে পেতে চোটের পর আজই ব্যাট হাতে নামলাম। এতে আমি খুশি। সবাই আমার জন্য দোয়া করবেন। আশা করি খুব শিগগিরই ফিরতে পারব।

আরও পড়ুন :

এমআর/পি

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নিজের পায়ে কি নিজেই কুড়াল মারলেন তামিম ইকবাল?
মোস্তাফিজের চেন্নাইয়ের ম্যাচসহ টিভিতে আজকের খেলা
‘ফোনালাপ ফাঁস’ নিয়ে লাইভে আসছেন তামিম
অধিনায়ক হয়ে ফিরছেন তামিম
X
Fresh