• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

এক নজরে বাংলাদেশ-জিম্বাবুয়ের একাদশ

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৩ নভেম্বর ২০১৮, ১০:১০
স্পিন বোলিং কোচ সুনীল জোশির সঙ্গে তাইজুল ইসলাম, মেহেদী হাসান মিরাজ ও নাজমুল ইসলাম অপু

জিম্বাবুয়ের বিপক্ষে দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্টে মাঠে নেমেছে বাংলাদেশ দল। আজ শনিবার সিলেট আন্তর্জাতিক স্টেডিয়াম দেশের অষ্টম টেস্ট ভেন্যু হিসেবে স্বীকৃতি পেল। নয়নাভিরাম চা বাগান ঘেরা এই মাঠটিতে টস হেরে ফিল্ডিং করছে মাহমুদুল্লাহ রিয়াদ নেতৃত্বাধীন দলটি।

এদিন বাংলাদেশের হয়ে অভিষেক হচ্ছে আরিফুল হক আর নাজমুল ইসলাম অপুর। পেসার আবু জায়েদের সঙ্গে বোলিং অ্যাটাকে রয়েছেন স্পিনার তাইজুল ইসলাম, মেহেদী হাসান মিরাজ এবং অপু।

মূল একাদশে সুযোগ পেয়েছেন বাম-হাতি ব্যাটসম্যান নাজমুল হাসান শান্ত। অন্যদিকে ওপেনার হিসেবে থাকছেন ইমরুল কায়েস আর লিটন দাস। ফাস্ট ডাউনে আছেন মুমিনুল হক। মিডল অর্ডারে রয়েছেন অভিজ্ঞ মাহমুদুল্লাহ রিয়াদ ও মুশফিকুর রহিম।

বাংলাদেশ একাদশ

ইমরুল কায়েস, লিটন দাস, মুমিনুল হক, মাহমুদুল্লাহ রিয়াদ (অধিনায়ক), মুশফিকুর রহিম (উইকেট রক্ষক), আরিফুল হক, নাজমুল হোসেন শান্ত, মেহেদি হাসান মিরাজ, তাইজুল ইসলাম, নাজমুল ইসলাম অপু, আবু জায়েদ।

জিম্বাবুয়ে একাদশ

হ্যামিল্টন মাসাকাদজা (অধিনায়ক), ব্রায়ান চারি, ক্রেইগ আরভিন, ব্রেন্ডন টেইলর, শেন উইলিয়ামস, সিকান্দার রাজা, রেগিস চাকাভা (উইকেট রক্ষক), ব্রেন্ডন মাভুটা, ওয়েলিংটন মাসাকাদজা, কাইল জারভিস, টেন্ডাই চাতারা।

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জিম্বাবুয়ে সিরিজের জন্য বাংলাদেশের প্রাথমিক দল ঘোষণা
জিম্বাবুয়ে সিরিজের পূর্ণাঙ্গ সূচি প্রকাশ বিসিবির
জিম্বাবুয়ের প্রেসিডেন্টসহ শীর্ষস্থানীয়দের ওপর যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা
টিভিতে আজকের খেলা
X
Fresh