• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

রিয়াল ছাড়ার ‘আসল কারণ’ জানালেন রোনালদো

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ৩০ অক্টোবর ২০১৮, ১৩:০৫
রিয়াল প্রেসিডেন্ট ফ্লোরেন্টিনো পেরেজের সঙ্গে রোনালদো

চলতি মৌসুমের শুরুতে রিয়াল মাদ্রিদ ছেড়ে জুভেন্টাসে যোগ দিয়ে আলোড়ন সৃষ্টি করেছিলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। শুরু থেকেই বলে আসছিলেন, ইতালিয়ান ক্লাবটিতে যোগ দিয়ে নতুন একটি চ্যালেঞ্জের মুখোমুখি হওয়াই নাকি উদ্দেশ্য ছিল। তবে এবার ভিন্ন রকম কথা বললেন, সিআর সেভেন। আর এতে ফের হৈচৈ শুরু হলো।

পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী এই তারকা জানিয়েছেন, রিয়াল মাদ্রিদে প্রেসিডেন্ট ফ্লোরেন্টিনো পেরেজের কারণেই দল পরিবর্তন করেছিলেন তিনি।

ফ্রান্স ফুটবলকে দেয়া সাক্ষাৎকারে রোনালদো বলেন, শুরুতে যেমন পরিস্থিতি ছিল, পরে সেটা বদলে যায়। প্রেসিডেন্ট (পেরেজ) বিশেষ করে আমাকে বুঝিয়ে দেন, আমি আর দলে অপরিহার্য নই। ক্লাবের মধ্যেও বাকিদের শরীরী ভাষায় যেন সেই ছবি। তাই সিদ্ধান্ত নিই সরে যেতে হবে।

রিয়াল ছাড়ার পর জুভেন্টাসেও রয়েছেন ছন্দে নিয়মিত গোল করার পাশাপাশি নয়া সতীর্থদের গোল পেতেও অবদান রাখছেন এই পর্তুগিজ ফরোয়ার্ড।

অন্যদিকে রিয়াল নিজেদের ইতিহাসের সফলতম খেলোয়াড় রোনালদোকে ছাড়া প্রবল গোলখরায়। আর তাই কোচ বদলের কথাও সামনে চলে আসে। ঠিক এই সময় রোনালদোর এমন স্বীকারোক্তি আরও অসন্তোষ বাড়াচ্ছে মাদ্রিদ সমর্থকদের।

এদিকে এল ক্লাসিকোতে হারের জেরে কোচ হুলেন লোপেতেগুইকে বরখাস্ত করেছে রিয়াল কর্তৃপক্ষ। স্পেনের সাবেক এই কোচকে মাত্র এক সপ্তাহ সময় দেয়া হয়েছিল হাতে। বার্সেলোনার বিপক্ষে ভিন্ন কিছু দেখাতে পারলেই হয়তো সম্ভাবনার দ্বার খুলত। তবে চিরপ্রতিদ্বন্দ্বীদের বিপক্ষে ৫-১ গোলে হারের লজ্জা নিয়ে মাঠ ছাড়তে হয়। আর তাই লোপেতেগুইয়ের বদলে রিয়ালের ‘বি’ টিমের কোচ সান্তিয়াগো সোলারিকে অন্তর্বর্তীকালীন হিসেবে নিয়োগ দেয়া হয়েছে।

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আর্সেনালকে হারিয়ে রিয়াল মাদ্রিদের সঙ্গী বায়ার্ন
ম্যানসিটিকে কাঁদিয়ে সেমিফাইনালে রিয়াল মাদ্রিদ
ইংলিশ প্রিমিয়ার লিগসহ টিভিতে আজকের খেলা
‘রিয়াল মাদ্রিদ ও ম্যান সিটির ম্যাচটি দুর্দান্ত’
X
Fresh