• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

৬৪২ রানের ম্যাচে ফলাফল শূন্য

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৪ অক্টোবর ২০১৮, ২২:৪০

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজের প্রথম ম্যাচে শতরান করেছিলেন। তিনশো রান তাড়া করে অনেক আগে ভারত ম্যাচ বের করে ফেলেছিল। আর এদিন টসে জিতে প্রথম ব্যাট করে করে ফেললেন আর একটি ঝড়ো শতরান। এদিন একদিনের ক্রিকেটে ব্যক্তিগত ৩৭তম শতরানটি করে ফেললেন বিরাট। পাশাপাশি দ্রুততম ১০ হাজার রানের মাইলফলকও স্পর্শ করলেন। এতসব কৃর্তি গড়ার পরও শেষ হাসিটা হাসতে পারলেন না ভারত অধিনায়ক। ওয়েস্টি ইন্ডিজের দুই ব্যাটসম্যান শিমরন হেটমেয়ার আর শেই হোপের ব্যাটিং তাণ্ডবে ভারতের বোলাররা নাকানি চুবানি খেয়েছে। তবে শেষ পর্যন্ত টাই হয়েছে ম্যাচটি।

বিশাখাপত্তনমে আজ বুধবার টসে জিতে ব্যাট করতে নেমে নির্ধারিত ৫০ ওভারে ৬ উইকেটে ৩২১ রান করে বিরাট কোহলির দল। জবাবে ব্যাট করতে নেমে ভারতের বোলারদের ওপর চড়াও হন সফরকারীরা।

৬৪ বলে ৯৪ রানের ঝকঝকে এক ইনিংস খেলে জয়ের স্বপ্ন দেখান হেটমেয়ার। তবে অল্পের জন্য সেঞ্চুরি মিস হয় এই মিডল অর্ডার ব্যাটসম্যানের। তবে শেষ পর্যন্ত ক্রিজে টিকে ছিলেন শেই হোপ।

শেষ ওভারে প্রয়োজন ছিল ১৪ রানের। উমেশ যাদবের ওভারটিতে ১৩ রান তুলে ফেললে শেষ পর্যন্ত নাটকীয় ভাবে ইনিংসটি থামে। ওয়েস্ট ইন্ডিজ শিবিরও ভারতের মতো ৫০ ওভারে ৩২১ রান করে। এতে কোনও দুই দলই জয় না পেয়ে মাঠ ছাড়ে।

ভারতের হয়ে তিনটি উইকেট তুলে নেন কুলদিপ জাদব। একটি করে উইকেট শিকার করেন উমেশ জাদব, জুযবেন্দ্র চাহাল, মোহাম্মদ শামি। ম্যাচ সেরা হয়েছেন বিরাট কোহলি।

ওয়াই /জেএইচ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভয় পাচ্ছেন জোফরা আর্চার!
ম্যাক্সওয়েলের রেকর্ডগড়া সেঞ্চুরিতে সিরিজ জয় অস্ট্রেলিয়ার
ওয়েস্ট ইন্ডিজকে হোয়াইটওয়াশ করল অস্ট্রেলিয়া
প্রথম ওয়ানডেতে ওয়েস্ট ইন্ডিজকে উড়িয়ে দিল অস্ট্রেলিয়া
X
Fresh