• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

রোনালদো নন, নায়ক দিবালা

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৪ অক্টোবর ২০১৮, ১৩:১৫

ওল্ড ট্র্যাফোর্ডে ফিরেছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। পুরাতন ঘরে ফেরার স্মৃতিটা জয় দিয়ে উজ্জ্বল করে রাখল তার বর্তমান ক্লাব জুভেন্টাস। উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে ম্যানচেস্টার ইউনাইটেডকে ১-০ গোলে হারিয়েছে ইতালিয়ান দলটি। গ্রুপ ‘এইচ’ এর হাইভোল্টেজ ম্যাচের একমাত্র গোলটি করেছেন পাউলো দিবালা।

২০০৩ থেকে ২০০৯ সাল পর্যন্ত ম্যানইউ’র জার্সিতেই খেলেছেন। ইংলিশ ক্লাবটিতেই পেয়েছিলেন তারকা খ্যাতি। প্রিয় দলটি ছাড়ার পর থেকে এই নিয়ে দু’বার মাঠটিতে ফিরলেন রোনালদো। ২০১৩ সালে ইউরোপ সেরার লড়াইয়েই চিরচেনা ওল্ড ট্র্যাফোর্ডে ইউনাইটেডের বিপক্ষে খেলতে নেমেছিলেন। সেবার রিয়াল মাদ্রিদের জার্সিতে ২-১ গোলে জিতিয়েছিলেন তিনি। এবার প্রতিপক্ষ এক হলেও জুভেন্টাসের হয়ে মাঠে নামেন।

ম্যাচের ১৭ মিনিটে হুয়ান কুয়াদ্রাদোর পাস থেকে জুভেন্টাসের হয়ে জয়সূচক গোলটি করেন আর্জেন্টাইন তারকা ফরোয়ার্ড দিবালা। রোনালদোও গোলের সুযোগ তৈরি করেছিলেন একাধিকবার। তবে রেড ডেভিলসদের স্প্যানিশ গোলকিপার ডেভিড ডি’গিয়া দূর্ভেদ্য হয়ে দাঁড়ানোয় গোলের ব্যবধান বাড়ানো সম্ভব হয়নি জুভিদের পক্ষে।

দ্বিতীয়ার্ধে ম্যাচে সমতা ফেরানোর উপক্রম করেছিল স্বাগতিকরাও। তবে ৭৫ মিনিটে ফ্রেঞ্চ মিডফিল্ডার পল পগবার শট পোস্টে লেগে ফেরত আসে। শেষ পর্যন্ত হেরেই মাঠ ছাড়তে হয় হোসে মরিনহোর শিষ্যদের।