• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

বার্সায় ঘুরে বেড়াচ্ছেন নেইমার

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ২২ অক্টোবর ২০১৮, ১১:১৯

‘ব্যাটল অব সাউথ আমেরিকানস’ খ্যাত চিরপ্রতিদ্বন্দ্বী আর্জেন্টিনার বিপক্ষে লড়াইয়ে গেল সপ্তাহে জয় পায় ব্রাজিল। সেলেকাওদের সেরা তারকা নেইমারের করা কর্নার থেকেই শেষ মুহূর্তে এসেছিল গোলটি। ওই ম্যাচের পর সৌদি আরব থেকে আর ফ্রান্সে ফেরেননি প্যারিস সেন্ট জার্মেইর (পিএসজি) এই ফরোয়ার্ড। লিগ ওয়ান চ্যাম্পিয়নদের বস টমাস টুখেল ব্রাজিলিয়ান প্রিন্সকে ছুটি দিয়েছেন। আর অন্যদিকে স্প্যানিশ গণমাধ্যম যখন জানিয়েছে, প্যারিসের দলটি থেকে আবারও নেইমার যোগ দিচ্ছেন বার্সেলোনায়। ঠিক তখনই জাতীয় দলের সতীর্থ ও বার্সা তারকা আর্থার মেলোকে নিয়ে স্পেনের এই শহরেই ঘুরে বেড়াচ্ছেন ২৬ বছর বয়সী এই ফুটবল বিস্ময়।

এক প্রতিবেদনে দ্য সান জানায়, পিএসজির প্রেসিডেন্ট নাসের আল খেলাফির সঙ্গে নতুন চুক্তি করেছে নেইমার। ১৯৩ মিলিয়ন পাউন্ডের এই চুক্তিটি প্যারিস থেকে বার্সায় ফেরার জন্যই করা হয়েছে বলে জানায় ব্রিটিশ গণমাধ্যমটি।

গুঞ্জন রয়েছে ফ্রেঞ্চ জায়ান্টরা নেইমারের থেকে বেশি ভরসা করতে আগ্রহী বিশ্বকাপ জয়ী কিলিয়ান এমবাপের ওপর। আর তাই ১৯ বছর বয়সী এই ফরোয়ার্ডকে প্রাধান্য দিয়েই সামনে এগুতে চায় পিএসজি। আর তাই আগামী জানুয়ারিতেই ব্রাজিলিয়ান প্রিন্স খ্যাত নেইমারকে ছেড়ে দিতে চাচ্ছে ক্লাব কর্তৃপক্ষ।

বার্সা ছেড়ে ২০১৭ সালের আগস্টে ২০০ মিলিয়ন পাউন্ডে পিএসজিতে যোগ দেন নেইমার। ট্রান্সফার ফি’র রেকর্ড বইয়ে নাম লেখিয়ে হয়ে যান বিশ্বের সবচেয়ে দামি ফুটবলার। অন্যদিকে পুরাতন ক্লাব বার্সার প্রতি নিজের ভালোবাসা যে একটু কমেনি তার প্রমাণ দিয়েছেন বেশ কয়েকবার। সুযোগ পেলেই হাজির ন্যু ক্যাম্পে হাজির হয়ে থাকেন তিনি।

আরও পড়ুন :

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জরিমানা থেকে বাঁচলেন নেইমার
নেইমারকে গ্যালারিতে বসিয়ে আল-হিলালের ট্রফি উদযাপন
নেইমারের হরেক রকম শখ পূরণের দায় ক্লাবের কাঁধে!
বিস্ময়–বালক এনদ্রিকের গোলে ইংল্যান্ডকে হারাল ব্রাজিল
X
Fresh