• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

দেশে ফিরে সুখবর দিলেন সাকিব

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৪ অক্টোবর ২০১৮, ১২:৩১

সমস্যাটা চলতি বছরের জানুয়ারিতে দেশের মাটিতে ত্রিদেশীয় সিরিজের ফাইনালের দিন থেকে শুরু। ফিল্ডিং করতে গিয়ে বাম-হাতের আঙুলে চোট পান সাকিব আল হাসান। আর তাই বেশ কিছুদিন মাঠের বাইরে থাকতে হয়েছিল। লঙ্কানদের মাটিতে নিদাহাস ট্রফি, ভারতে আফগানদের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ, ওয়েস্ট ইন্ডিজ সফর আর সব শেষ এশিয়া কাপের চারটি ম্যাচে চোট নিয়েই খেলেছেন বিশ্বসেরা অলরাউন্ডার। সংযুক্ত আরব আমিরাতে ‘দেয়ালে পিঠ ঠেকে গেলে’ এশিয়ার সেরা হবার মিশন থেকে দেশে ফিরে আসতে হয় ৩১ বছর বয়সী এই তারকাকে। ব্যথা বেড়ে যাওয়ার কারণে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন। সংক্রামক ছড়িয়ে যাওয়ায় আঙুলে অস্ত্রোপচারও করতে হয়েছিল। বেশ কয়েকদিন সেখানে চিকিৎসা নেয়ার পর বাসায় ফেরেন। এরপর গেল সপ্তাহে অস্ট্রেলিয়ায় উড়ে যান। লক্ষ্য মূল অস্ত্রোপচার।

মেলবোর্নে অর্থোপেডিক সার্জন গ্রেগ হয়ের শরণাপন্ন হন সাকিব। সপ্তাহখানেক হাসাপাতালে কাটিয়েছেন বাংলাদেশের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক। পরীক্ষা-নিরীক্ষা করার পর রিপোর্ট হাতে পান। অস্ট্রেলিয়া যাত্রা শেষে আজ রোববার দুপুরে সুখবর নিয়ে দেশে ফিরেছেন বাম-হাতি এই অলরাউন্ডার।

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে সাকিব বলেন, সংক্রামক নিয়ন্ত্রণেই রয়েছে। তবে শতভাগ না কমা পর্যন্ত অস্ত্রোপচার করা হচ্ছে না।

আপাতত খেলতে বাধা নেই, জানিয়ে এই তারকা অলরাউন্ডার আরও বলেন, হাতে জোর পেলে আগামী মাস থেকে খেলা সম্ভব।

দ্রুতই মাঠে ফেরার আশাবাদ ব্যক্ত করেছেন জাতীয় দলের সিনিয়র এই ক্রিকেটার।

শিগগিরই শুরু হতে যাচ্ছে সাকিবের পুনর্বাসন প্রক্রিয়াও।

আরও পড়ুন :

ওয়াই/পি

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাংলা নববর্ষের শুভেচ্ছা জানালেন সাকিব
জুয়ার বিজ্ঞাপনে দেশের সব তারকাকে ছাড়িয়ে সাকিব
সাকিব ও আমাকে নিয়ে মনের মাধুরী মিশিয়ে সংবাদ করা হচ্ছে : মেজর হাফিজ
যে প্রস্তাব ছিল সাকিবের, জানালেন মেজর হাফিজ
X
Fresh