• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

পিছিয়ে থেকেও দুর্দান্ত জয় পেলো ম্যানইউ

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৭ অক্টোবর ২০১৮, ০৯:৫৯

পল পগবা আর অ্যালেক্সিস স্যানচেজের সঙ্গে দ্বন্দ্ব আর হারের বৃত্তে থাকায় ম্যানচেস্টার ইউনাইটেডের কোচের পদ থেকে হোসে মরিনহোর চাকরি নিয়ে প্রশ্ন উঠে ছিল। প্রিমিয়ার লিগের ম্যাচে নিউ ক্যাসেলের বিপক্ষে প্রথম ১০ মিনিটের মাথায় দুই গোল হজম করে আরও বড় সমস্যা জর্জরিত হয় ওল্ড ট্রাফোর্ডে মরিনহোর ভবিষ্যত। তবে ম্যাচের শেষভাগে আসে ঘুরে দাঁড়ায় রেড ডেভিলসরা। শেষ পর্যন্ত ৩-২ গোলে জয় নিয়ে মাঠ ছাড়া ম্যানইউ।

ঘরের মাঠে নিউ ক্যাসেলের বিপক্ষে খেলতে নেমে বল দখল করার চেষ্টায় থাকে মরিনহোর শিষ্যরা। ম্যাচের সপ্তম মিনিটে গোল পায় সফরকারীরা। ব্রাজিলিয়ান উইঙ্গার কেনেডি এগিয়ে দেন নিউ ক্যাসেলকে। তিন মিনিট পর ফের গোল। এবার দলকে এগিয়ে দেন জাপানিজ ফরোয়ার্ড ইয়োসিনোরি মুতো।

দুই গোলে পিছিয়ে পড়ে ম্যাচে ফিরতে আক্রমণ চালাতে থাকে স্বাগতিকরা। তবে কোনো সফলতা আসছিল না। উল্টো প্রতিপক্ষের আক্রমণে গোল খাওয়ার সম্ভাবনা বাড়তে থাকে। যদিও বেশ কয়েকটি দুর্দান্ত সেভ করেন স্প্যানিশ গোল কিপার ডেভিড গিয়া।

বিরতির পর দ্রুত বদলি খেলোয়াড় নামাতে থাকেন ম্যানচেস্টার কোচ। ম্যাচের ৭০তম মিনিটে ফ্রি কিক থেকে গোল পায় ম্যানচেস্টারের দলটি। স্প্যানিশ তারকা হুয়ান মাতা গোলটি শোধ করেন।

৬ মিনিট পর ফ্রেঞ্চ মিড ফিল্ডার পল পগবার ব্যাক পাসে দলকে সমতায় ফেরান আন্থোনি মার্শাল। ম্যাচের একদম শেষ ভাগে গোল করে জয় নিশ্চিত করেন চিলিয়ান ফরোয়ার্ড স্যানচেজে। এই গোলটিতেও অবদান রাখেন ফ্রান্সের হয়ে বিশ্বকাপ জেতা পগবা।

৮ ম্যাচে ৪ জয়, ৩ হার ও ১ ড্র নিয়ে লিগ টেবিলে অষ্টম স্থানে রয়েছে দলটি।

আরও পড়ুন :

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শেষের ভুলে অবিশ্বাস্য হার ম্যানইউর
ব্রেন্টফোর্ডের সঙ্গে কোনোমতে ড্র ম্যান ইউ’র
X
Fresh