• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

বিতর্কিত আউট দিয়ে ফেসবুক আইডি হারালেন টাকার

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৯ সেপ্টেম্বর ২০১৮, ১০:৫৩

এশিয়া কাপের ফাইনালে বাংলাদেশের ব্যাটসম্যান লিটন দাসকে বিতর্কিত আউট দিয়ে আলোচনায় আইসিসির এলিট প্যানেলের আম্পায়ার রড টাকার। গতকালের ম্যাচে তিনি টিভি আম্পায়ারের দায়িত্ব পালন করেন।

বাংলাদেশের ইনিংসের ৪১তম ওভারের শেষ বলে বোলার কুলদীপ যাদবের বলে ধোনীর হাতে স্ট্যাম্পিং হন লিটন। তখন মাঠের আম্পায়াররা সিদ্ধান্তের জন্য থার্ড আম্পায়ারের দৃষ্টি আকর্ষণ করলে রড টাকার অনেকক্ষণ সময় নিয়ে লিটনকে আউট দেন। টাকারের সিদ্ধান্তে অবাক হতে দেখা যায় ধারাভাষ্যকারদের।

ভারতের সাবেক ক্রিকেটার ও ধারভাষ্যকার সঞ্জয় মাঞ্জেকার তো বলেই ফেলেন, বেনিফিট অব ডাউট ব্যাটসম্যানের পক্ষে যাওয়া উচিত ছিল। যে সিদ্ধান্ত নিতে এতবার রিপ্লে দেখতে হয়েছে সেটি ব্যাটসম্যানের পক্ষে না যাওয়ায় কিছুটা বিস্মিত হয়েছি।

শেষ পর্যন্ত এই আউটটি আরেকটি ঘটনা ঘটে গেলো। লিটনকে আউট ঘোষণা করা থার্ড আম্পায়ার রড টাকারের ফেসবুক অ্যাকাউন্টটি ডিজেবল (বাতিল) করে দেয়া হয়েছে। ডিটি টাইগারর্স সোশ্যাল মিডিয়া সিকিউরিটি টিমের ফেসবুক পেজে এ তথ্য জানানো হয়েছে।

অস্ট্রেলিয়ান আম্পায়ার রড টাকারের এ ভুল সিদ্ধান্তের কারণে বাংলাদেশ আড়াইশোর কোটাই পার করতে পারেনি।

তবে এবার নয় বারবারই আম্পায়ারদের বিমাতাসুলভ আচরণের শিকার হতে হচ্ছে বাংলাদেশকে। এর আগেও ভারতের বিপক্ষে চ্যাম্পিয়নস ট্রফির সেমিফাইনালে বাউন্ডারীতে পা দিয়ে ক্যাচ ধরলেও বাংলাদেশের ব্যাটসম্যানকে আউট দেন আম্পায়াররা।

আরও পড়ুন :

এএ/এমকে

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রস্তুতি ক্যাম্পে যোগ দিতে চট্টগ্রামে পৌঁছেছেন ক্রিকেটাররা
দায়িত্ব নিয়েই যে চ্যালেঞ্জ নিলেন মুশতাক আহমেদ
টিভিতে আজকের খেলা
রাজস্থানের কাছে ৯ উইকেটে মুম্বাইয়ের হার
X
Fresh