• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

হাসপাতালে সাকিব আল হাসান

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৮ সেপ্টেম্বর ২০১৮, ১৬:২৩

এশিয়া কাপে তৃতীয়বারের মতো ফাইনালে উঠেছে বাংলাদেশ। দেশের ক্রিকেটের জন্য আপাতত এর চেয়ে বড় খবর আর নেই। আজ শুক্রবার একটু পরেই ভারতের বিপক্ষে মাঠে নামছে টাইগাররা।

এমন খুশির খবরের ভেতরও রয়ে গেছে বেদনার সংবাদও। ১৪তম এশিয়া কাপের প্রথম ম্যাচেই হাতে ব্যথা পেয়ে ছিটকে পড়েছিলেন ওপেনার তামিম ইকবাল। এরপর পাজরের ব্যাথা নিয়ে খেলছেন মুশফিকুর রহিম। আঙ্গুলে চোট পেয়েছেন অধিনায়ক মাশরাফি বিন মুর্তজাও।

শুধু এখানেই শেষ নয়। সাকিব আল হাসান আঙ্গুলের ব্যথা নিয়ে খেলে আসছিলেন টুর্নামেন্টে। ব্যথা লুকিয়ে শেষ পর্যন্ত বিপদেই পড়েছেন তিনি।

সুপার ফোরে আফগানিস্তানের বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচে হঠাৎই দলের বাইরে সাকিব। ব্যথার তীব্রতা এতই বেশি ছিল যে, এদিন বিকেলেই চলে আসা লাগে দেশে।

দেশে এসে ডাক্তার দেখাতে যাওয়ার কথা ছিল সিঙ্গাপুর বা মালয়েশিয়ায়। কিন্তু ব্যথা বেড়ে যাওয়ায় শরণাপন্ন হতে হয় ঢাকার এপোলো হাসপাতালে। আপাতত এখানেই চিকিৎসাধীন রয়েছেন সাকিব।

আজ সকালে নিজের ফেসবুক ফ্যান পেজে তিনি নিজের অবস্থার কথা জানান ভক্তদের।

-------------------------------------------------------
আরও পড়ুন : ২৮ সেপ্টেম্বর ক্রিকেটে ভারতের দুর্ভাগ্য
-------------------------------------------------------

নিজের একটি ছবি পোস্ট করে লেখেন, হাতের ব্যাথায় যখন দল ছেড়ে দেশে ফিরছি তখনও বুঝতে পারিনি এত খারাপ পরিস্থিতির সম্মুখীন হতে হবে।

দেশে আসার পর প্রচণ্ড ব্যথা অনুভব ও হাত অস্বাভাবিক রকম ফুলে যাওয়ায় দ্রুত হসপিটালে এডমিট হয়ে একটি সার্জারি করাতে হয়েছে। আঙ্গুলের ভেতর ইনফেকশনের ফলে ৬০-৭০ সে: মি: পুঁজ বের করতে হয়েছে।

আপনাদের দোয়ায় খুব অল্পের জন্য বড় ধরণের বিপদ থেকে এই যাত্রায় রক্ষা পেয়েছি তবে দ্রুতই আরও একটি সার্জারি করাতে হবে।

আপনাদের সকলের দোয়া প্রার্থনা করছি। আপনাদের দোয়া ও ভালবাসায় দ্রুত সুস্থ হয়ে বাংলাদেশ দলের প্রতিনিধিত্ব করতে পারি। ধন্যবাদ।

আরও পড়ুন :

এমআর/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh