• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

ভারত-পাকিস্তান ম্যাচ দেখবেন ইমরান?

আরটিভি অনলাইন ডেস্ক

  ১৯ সেপ্টেম্বর ২০১৮, ১২:৩০

সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে চলমান এশিয়া কাপে আজ এক উত্তেজনাপূর্ণ ম্যাচে ভারতের মুখোমুখি হবে পাকিস্তান। চিরপ্রতিদ্বন্দ্বী এই দুই দেশের মহারণকে সামনে রেখে এরইমধ্যে দুবাই স্টেডিয়ামের সব টিকিট বিক্রি হয়ে গেছে।

উপমহাদেশের এই দুই দেশের খেলা বিশ্বের যেকোনো প্রান্তেই হোক না কেন সেটা আলাদা উত্তাপ ছড়ায়। আজও এর ব্যতিক্রম হবে না বলে মনে করছে ক্রিকেটপাগল ভক্তরা।

কেননা খেলার মাঠে দীর্ঘ প্রায় এক বছর পর মুখোমুখি হবে দুই দেশ। গেল বছরের জুনে চ্যাম্পিয়নস ট্রফির ফাইনালে ভারত-পাকিস্তান একে অপরের মুখোমুখি হয়েছিল। চরম উত্তেজনাপূর্ণ ওই ম্যাচে ভারতকে ১৮০ রানের বিশাল ব্যবধানে হারায় পাকিস্তান। তাই ভারতের বিরুদ্ধে নিশ্চিতভাবেই এমন আরেকটা জয়ের জন্য মুখিয়ে রয়েছে সরফরাজ বাহিনী।

আর পাকিস্তানের জন্য আজকের খেলায় বাড়তি রসদ জোগাতে পারে দেশটির বিশ্বকাপজয়ী ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও প্রধানমন্ত্রী ইমরান খানের উপস্থিতি। ইমরান খান তার বিদেশ সফরে সৌদি আরব ও আরব আমিরাত যাবেন। তাই এরইমধ্যে জল্পনাকল্পনা শুরু হয়েছে যে, আজকের ভারত-পাকিস্তান ম্যাচে মাঠে উপস্থিত থাকবেন ইমরান।

সেই আগুনে ঢি ঢালছে পাকিস্তান গণমাধ্যমগুলোও। কূটনৈতিক সূত্রের বরাতে জিও টিভি জানিয়েছে, আজকের খেলা দেখতে মাঠে উপস্থিত থাকবেন ইমরান খান। এ নিয়ে পাকিস্তান দলের ড্রেসিংরুমেও আলোড়ন সৃষ্টি হয়েছে।

পাকিস্তান দলের অধিনায়ক সরফরাজ আহমেদ বলেছেন, ইমরান খানের উপস্থিতি ‘ম্যাচের জন্য দারুণ হবে কেননা তিনি দুই দেশেরই ভক্ত’। পাকিস্তানের এক্সপ্রেস ট্রিবিউনকে এই উইকেটরক্ষক অধিনায়ক বলেন, আমাদের দৃষ্টিভঙ্গি থেকে মাঠে প্রধানমন্ত্রীর উপস্থিতি দলের জন্য বাড়তি উদ্দীপনা যোগাবে।

তবে ইমরান খান যদি খেলা দেখতে মাঠে নাও থাকেন, ক্রিকেটপ্রেমীরা কিন্তু এক বারুদে ম্যাচের অপেক্ষায় আছেন।

আরও পড়ুন :

এ/এএ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দুবাইয়ে সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ নেতার মৃত্যু
যান্ত্রিক ত্রুটি, ১৯ ঘণ্টা পর ছেড়ে গেল বিমানের ফ্লাইট
দায়িত্ব নিয়েই যে চ্যালেঞ্জ নিলেন মুশতাক আহমেদ
টিভিতে আজকের খেলা
X
Fresh