• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

ইনজুরিতে তামিম, শ্রীলঙ্কার বিপক্ষে অনিশ্চিত

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৭ সেপ্টেম্বর ২০১৮, ১২:৪৮

পাঠকরা একবার চিন্তা করুন তো এশিয়া কাপে ওপেনিংয়ে তামিমকে ব্যাট হাতে যদি দেখা না যায় তাহলে ম্যাচটি কেমন হবে। ম্যাচের পরিসংখ্যান বলছে বাংলাদেশের বেশিরভাগ জয়ী ম্যাচে তামিমের ব্যাটে ছিল রানের ফোয়ারা। তাই তাকে ছাড়া চিন্তা করা দুষ্কর। কিন্তু এমন কিছুই হয়তো ঘটতে যাচ্ছে এশিয়া কাপে। তবে শুধু শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচে।

আঙুলের ইনজুরিতে পড়েছেন দেশ সেরা ওপেনার। তাই এশিয়া কাপে বাংলাদেশের প্রথম ম্যাচে তার খেলা নিয়ে অনিশ্চয়তা দেখা দিয়েছে। গত ২৯ তারিখ ফিল্ডিং অনুশীলন করার সময় ডান হাতের অনামিকায় চোট পান তিনি। এর আগে সুস্থ না হলে প্রথম ম্যাচ মিস করতে পারেন তিনি। কারণ এশিয়া কাপের বাকি রয়েছে আরও এক সপ্তাহ।

তার ব্যাপারে মিনহাজুল আবেদিন নান্নু বলেন, তামিমের হাতে একটু চোট রয়েছে প্রথম ম্যাচের আগেই তা সেরে যেতে পারে আবার নাও পারে। তবে এখনো কিছু চূড়ান্ত নয়।

এদিকে আগেই থেকেই ইনজুরিতে রয়েছেন টি-টোয়েন্টি ও টেস্ট অধিনায়ক সাকিব আল হাসান। তামিম ও সাকিব ছাড়াও ইনজুরিতে পড়েছেন পেসার নাজমুল হোসেন শান্ত। চোট সমস্যাজনিত কারণে বৃহস্পতিবার বিসিবি বাংলাদেশ স্কোয়াডে ১৬তম সদস্য হিসেবে মুমিনুল হককে অন্তর্ভুক্ত করে।

আরও পড়ুন :

এএ/এমকে

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ইংল্যান্ডের সাবেক ক্রিকেটার ও ম্যাচ রেফারি সুব্বা রাও আর নেই
যুক্তরাষ্ট্র ক্রিকেটের দায়িত্বে বাংলাদেশের বিশ্বকাপজয়ী সাবেক কোচ
হাথুরুসিংহের ঢাকায় ফেরা নিয়ে যা জানাল বিসিবি
দলে ফেরা প্রসঙ্গে শান্তকে যা বলেছেন তামিম
X
Fresh