• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

এশিয়া কাপে পেস নির্ভর পাকিস্তান

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৫ সেপ্টেম্বর ২০১৮, ১১:০০

এশিয়া কাপের প্রস্তুতি হিসেবে পাকিস্তান ক্রিকেট বোর্ড কিছুদিন আগে ১৮ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করে প্রাকটিস করছিল। এরই মাঝে হঠাৎ করে নিজের ক্যারিয়ার ধ্বংসের জন্য দলের অধিনায়ক ও কোচের দিকে সরাসরি অভিযোগ তোলেন উইকেটকিপার কাম ব্যাটসম্যান কামরান আকমল। যদিও তার বক্তব্যের পর দলের অধিনায়ক ও কোচের কোনও মন্তব্য এখনও পাওয়া যায়নি। এমনকি এশিয়া কাপের জন্য নির্বাচিত সদস্যদের উপরও এর কোনও প্রভাব পড়েনি।

মঙ্গলবার এশিয়া কাপের জন্য ১৬ সদস্যের দল ঘোষণা করেছে পাকিস্তান। ফিটনেস টেস্টে ব্যর্থ হওয়ায় বাদ পড়েছেন অভিজ্ঞ অলরাউন্ডার মোহাম্মদ হাফিজ, অভিজ্ঞ স্পিনার ইয়াসির শাহ ও স্পিনার ইমাদ ওয়াসিম। দলে ডাক পেয়েছেন ওয়ানডে অভিষেকের অপেক্ষায় থাকা ১৮ বছর বয়সী ফাস্ট বোলার শাহিন আফ্রিদি ও ব্যাটসম্যান শান মাসুদ। এশিয়া কাপের এই দলে বোলারদের মধ্যে পেস বোলারদের ছড়াছড়ি। শুধুমাত্র স্পেশাল স্পিনার হিসাবে রয়েছেন শাদাব খান।

৬ ফুট ৬ ইঞ্চি লম্বা শাহিন আফ্রিদি টি-টোয়েন্টিতে অভিষেক হলেও ওয়ানডেতে রয়েছেন অভিষেকের অপেক্ষায়। তিনটি টি-টোয়েন্টি খেলে পকেটে পুরেছেন চারটি উইকেট। দলের কোচ মিকি আর্থার তাকে মিচেল স্টার্কের সঙ্গে তুলনা করে সবচেয়ে সম্ভাবনাময় পেসার হিসেবে আখ্যায়িত করেছেন।

-------------------------------------------------------
আরও পড়ুন : মেসিকে প্রত্যক্ষ হুমকি দিলেন রিয়াল কোচ
-------------------------------------------------------