• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

পিএসজির জয়ে ডি মারিয়ার জিরো অ্যাঙ্গেলের গোল

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ০২ সেপ্টেম্বর ২০১৮, ১২:৩০

ফ্রেঞ্চ লিগে টানা চতুর্থ জয় তুলে নিল ডিফেন্ডিং চ্যাম্পিয়ন পিএসজি। তবে জয়ের ম্যাচে পিএসজির দুঃখের বিষয় দুই হলুদ কার্ড মিলে লাল কার্ড নিয়ে মাঠ ছাড়ের বিশ্বকাপের উদীয়মান তারকা কিলিয়ান এমবাপে। তবে সবচেয়ে উপস্থিত দর্শকদের মন কেড়েছে কর্ণার থেকে জিরো অ্যাঙ্গেলে করা ডি মারিয়ার চোখ ধাঁধাঁনো গোল।

শনিবার নিমেসের মাঠে আতিথেয়তা নিতে গিয়ে প্রথমবারের মতো হোঁচট খাওয়ার উপক্রম হয়েছিল প্যারিস সেইন্ট জার্মেইর। এমন অবস্থায় দলের প্রয়োজনে একসঙ্গে জ্বলে উঠলেন দলের চার তারকা নেইমার, ডি মারিয়া, এডিনসন কাভানি ও কিলিয়ান এমবাপে। তাদের গোলে নিমেস অলিম্পিককে ৪-২ গোলে হারিয়ে টানা চতুর্থ জয় পেয়েছে থমাস টুখেলের দল।

প্রতিপক্ষের মাঠে প্রথম গোলের জন্য দুই দলকে অপেক্ষা করতে হয় ৩৬তম মিনিট পর্যন্ত। এতে কপাল খোলে পিএসজির। ব্রাজিল ফরোয়ার্ড নেইমারকে সতীর্থ মুনিয়ে ডি-বক্সে বল বাড়ালে দৌড়ে এসে ক্ষিপ্রতায় সঙ্গে স্লাইড দিয়ে বল জালে পাঠান নেইমার।

মিনিট চারেক পর অর্থাৎ ৪০ মিনিটের সময় ফুটবলপ্রেমীদের বোকা বানিয়ে দেন আর্জেন্টাইন তারকা অ্যাঞ্জেল ডি মারিয়া। এসময় প্রাপ্ত কর্ণার থেকে বাঁ পায়ের শটে সরাসরি জালে বল পাঠান তিনি। দুই গোলের লিড নিয়ে বিরতিতে যায় পিএসজি।