• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

গাড়ির ফিটনেস না থাকায় দল নিয়ে নেমে গেলেন ফুটবল কোচ

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ০১ সেপ্টেম্বর ২০১৮, ১১:২৩

ঈদের আগে দুই শিক্ষার্থী নিহত হওয়ার ঘটনাকে কেন্দ্র করে সহপাঠিরা নিরাপদ সড়কের দাবিতে আন্দোলনে নামে। এরপর সপ্তাহ খানেক তারা বিভিন্ন গাড়ির লাইসেন্স পরীক্ষা করে, ফিটনেসবিহীন গাড়ি চলাচলে বাধা দেয়। পরবর্তীতে পরিবহন মালিকরা নিরাপত্তার অজুহাতে রাস্তায় গাড়ি না নামানোর সিদ্ধান্ত নেয়। এরপর আইনশৃঙ্খলাবাহিনী ড্রাইভারের লাইসেন্স ও ফিটনেসবিহীন গাড়ি তল্লাশিতে নামে।

এবার ড্রাইভারের লাইসেন্স ও বাসের কাগজপত্র ঠিক না থাকায় অবৈধ গাড়িতে যাওয়ার অস্বীকৃতি জানিয়ে নিজ দলের খেলোয়াড়দের নিয়ে গাড়ি থেকে নেমে গেলেন জাতীয় দলের হেড কোচ জেমি ডে।

ঘটনার বিবরণে জানা যায় শ্রীলঙ্কার বিপক্ষে প্রীতি ম্যাচ খেলে নীলফামারী থেকে বিমানে করে ঢাকায় ফেরার পর শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বেরিয়ে বাসে উঠেছিলেন কোচ জেমি ডে সহ ফুটবলাররা। কিছুদূর যেতেই পুলিশের চেকিংয়ে যানা যায় তাদের সেই বাসটির কোনও কাগজপত্র ছিল না। এমনকি বাসটির ফিটনেস সার্টিফিকেটও নেই ও চালকের ড্রাইভিং লাইসেন্সও নেই। তাই তখনিই এই বাসে করে যেতে অস্বীকৃতি জানিয়ে দল নিয়ে বাস থেকে নেমে পড়েন হেড কোচ জেমি ডে। পরবর্তিতে ট্যাক্সিতে করে দলসহ হোটেলে ফিরেন হেড কোচ।

বিষয়টি স্বীকার করে দলের ম্যানেজার সত্যজিৎ দাস রূপু বলেন, বাসের মূল কাগজপত্রের ফটোকপি অবশ্য ছিল। কিন্তু কিছু বুঝে উঠার আগেই কোচ দল নিয়ে বাস থেকে নেমে যায়।

বাফুফে সূত্রে জানা গেছে, বিমানবন্দর থেকে বেরিয়ে যাওয়ার সময় পুলিশের চেকিংয়ে বিষয়টা ধরা পড়ে। তখনই কোচ জেমি ডে অবৈধ গাড়িতে চড়তে অস্বীকৃতি জানান। পরে ফুটবলারদের নিয়ে বাস থেকে নেমে পড়েন। এরপর ট্যাক্সিতে চড়ে ফুটবল দল হোটেলে ফিরে আসে।

আরও পড়ুন :

এএ/এমকে

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ইতালিয়ান ফুটবল সাম্রাজ্যে ইন্টার মিলান
টিভিতে আজকের খেলা
ক্রিকেট-ফুটবলকে টপকে দেশসেরার খেতাব অ্যাথলেটিকসের
ইনজুরি কাটিয়ে ফিরছেন বাংলার ফুটবলের রক্ষণসেনা
X
Fresh