• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

আন্তর্জাতিক ম্যাচের আয়োজক হতে প্রস্তুত নীলফামারী

নীলফামারী প্রতিনিধি

  ২৮ আগস্ট ২০১৮, ১৬:০৬
ফাইল ছবি

আগামীকাল বুধবার নীলফামারী শেখ কামাল স্টেডিয়ামে হতে যাচ্ছে বাংলাদেশ বনাম শ্রীলংকা প্রীতি ফুটবল ম্যাচ। সুশৃঙ্খল আর শান্তিপূর্ণভাবে খেলা আয়োজনে সব ধরনের প্রস্তুতি সম্পন্ন করেছে কর্তৃপক্ষ।

স্টেডিয়ামসহ আশ-পাশের বিভিন্ন দেয়ালে রং তুলি দিয়ে আঁকানো হয়েছে রকমারি আলপনা। স্টেডিয়ামকে বিভিন্ন রংয়ের পতাকা দিয়ে করা হয়েছে সু-সজ্জিত। মাঠের শোভাবর্ধনে কাটা হয়েছে ঘাস। আন্তর্জাতিক পর্যায়ের এ খেলা দেখার সুযোগ পাবে অন্তত; ২০হাজার দর্শক।

নীলফামারী পুলিশ সুপার ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মুহাম্মদ আশরাফ হোসেন জানান, শ্রীলঙ্কা দল রংপুরে অবস্থান করছিল। আজ মঙ্গলবার সকালে বাংলাদেশ জাতীয় ফুটবল দলও সেখানে পৌঁছোয়।

তিনি জানান, নিরাপত্তা ব্যবস্থাকে পাঁচ স্তরে ভাগ করা হয়েছে। থাকবে সাদা পোশাকে পুলিশ, র‌্যাব ও বিজিবিসহ ভ্রাম্যমাণ আদালত। সুন্দর ও সুশৃঙ্খলভাবে দর্শকরা যাতে প্রবেশ করতে পারে সেজন্য স্টেডিয়ামের সাতটি গেট খোলা রাখা হবে।

অপরদিকে আজ মঙ্গলবার স্বল্প সংখ্যক টিকিট তিনটি ব্যাংকের মাধ্যমে বিক্রয় করা হলেও প্রায় অধিকাংশ দর্শক টিকিট থেকে হয়েছেন বঞ্চিত। অনেকেই কালো বাজারে টিকিট বিক্রির অভিযোগও তুলেছেন।

আরও পড়ুন :

ওয়াই/পি

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের ফাইনাল শনিবার
বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট ‘গিনেস বুকে’ স্থান পাবে : প্রতিমন্ত্রী
টিভিতে আজকের খেলা
‘ফুটবলের উজ্জ্বল তারকারা অবশ্যই ফর্মে ফিরবে’
X
Fresh