• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

ব্রাজিলিয়ানরাই নেইমারের খেলা দেখেন না

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৩ আগস্ট ২০১৮, ১২:৫৯

গত মৌসুমে রেকর্ড ২২২ মিলিয়ন ইউরোতে বার্সেলোনা থেকে নেইমারকে কিনে নেয় প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)। ব্রাজিলের পোস্টার বয় লিগ ওয়ানে পাড়ি জমিয়ে হয়ে যান বিশ্বের সবচেয়ে দামি ফুটবলার। যদিও শুরু থেকেই গুঞ্জন ছিল ফ্রান্সে খুশি নন এই ফরোয়ার্ড। আর এই সুযোগ কাজে লাগানোর জন্য উঠে পড়ে লাগে রিয়াল মাদ্রিদ। যদিও শেষ পর্যন্ত ২৬ বছর বয়সী এই তারকাকে হাতের নাগালে না পেলেও আশাহত হয়নি স্প্যানিশ জায়ান্টরা।

২০১৭/১৮ মৌসুমে পিএসজির জার্সিতে ৩০ ম্যাচে গোল করেছেন ২৮টি। যদিও মৌসুমের শেষভাগে ইনজুরির কারণে ছিটকে পড়তে হয়। তবুও ইউরোপের সেরা গোল দাতার তালিকায় তৃতীয় স্থানে উঠে আসেন। বার্সায় দীর্ঘদিন আর্জেন্টাইন মহাতারকা লিওনেল মেসির ছায়াতল থেকে বের হয়ে এসে অসাধারণ পারফর্ম করেও সাম্বা তারকা মন জয় করতে পারেন স্বদেশীদের! গোল ডট কম জানাচ্ছে, ফ্রেঞ্চ লিগ ওয়ানের ম্যাচগুলো ব্রাজিলে সম্প্রচার করা হচ্ছে না। অর্থাৎ ফুটবলের স্বর্গ হিসেবে খ্যাত দেশটিতেই বর্তমানে নিজেদের সবচেয়ে সেরা তারকার খেলা দেখতে কেউই আগ্রহী নন! এর কারণ হিসেবে ফুটবল ভিত্তিক এই গণমাধ্যমটি জানিয়েছে, দক্ষিণ আমেরিকার দেশটির ফুটবল প্রেমীরাও চান না নেইমার প্যারিসের ক্লাবটিতে থাকুক। কারণ তার আরও বড় প্লাটফর্মে খেলা উচিৎ, এমনটাই বিশ্বাস করেন ব্রাজিলিয়ানরা!

-------------------------------------------------------
আরও পড়ুন : বিতর্কের মাঝে বিজেপি নেতাকে পাশে পেলেন সিধু
-------------------------------------------------------

পাঁচবারের বিশ্ব সেরা দেশটির কিংবদন্তি রিভালদো মনে প্রাণে বিশ্বাস করেন রিয়ালে নেইমারের যাওয়া উচিৎ। কয়েকদিন আগেই তিনি জোর গলায় বলেই দিয়েছেন, আজ হোক কাল হোক মাদ্রিদে নেইমারকে দেখা যাবেই।