• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

ঈদ শুভেচ্ছা জানালেন ওজিল-পগবা-সালাহ

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ২২ আগস্ট ২০১৮, ১৫:৩৭

ধনী-গরিব নির্বিশেষে বিশ্বজুড়ে মুসলিমরা পালন করছেন পবিত্র ঈদ-উল-আজহা। ঈদ উৎসব পালন করছেন জনপ্রিয় সব মুসলমান ফুটবলাররাও। ভক্তদেরকে শুভেচ্ছাও জানিয়েছেন তারা।

বিশ্বকাপ শেষে ইউরোপের সব বড় লিগে ব্যস্ত রয়েছেন তারকারা। দল পরিবর্তন করে বার্সেলোনা যাওয়ার গুঞ্জন থাকলেও এরই মধ্যে ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে ইংলিশ প্রিমিয়ার লিগের নতুন মৌসুম শুরু করেছেন পল পগবা। ফ্রান্সের বিশ্বকাপ জয়ী এই মিডফিল্ডার মুসলমানদের অন্যতম বৃহৎ এই উৎসব উপলক্ষে শুভেচ্ছাও জানিয়েছেন। নিজ টুইটারে মাটিতে সিজদাহ দেয়া একটি ছবি দিয়ে ২৬ বছর বয়সী এই তারকা লিখেছেন, ঈদ মোবারক।

বিশ্বকাপ পরবর্তী দল বদল নিয়ে আলোচনায় না এলেও জাতীয় দল থেকে স্বেচ্ছায় পদত্যাগ করে শিরোনাম হয়েছিলেন মেসুত ওজিল। জার্মান ফুটবল অ্যাসোসিয়েশনের (ডিএফবি) বিরুদ্ধে জাতিগত বৈষম্য ও বর্ণবাদের মারাত্মক অভিযোগ তুলে এই মিডফিল্ডার জানিয়েছিলেন দেশটির হয়ে আর খেলতে চান না তিনি। ইংলিশ ক্লাব আর্সেনালের হয়ে খেলা এই তারকা ঈদ উপলক্ষে বার্তা দিয়েছেন। ২০১৪ সালে জার্মানির বিশ্বকাপ জয়ের অন্যতম নায়ক টুইটারে লিখেছেন, যারা দিবসটি উদযাপন করছেন তাদের সবাইকে জানাই ঈদ মোবারক।

উয়েফার বর্ষসেরা ফুটবলারের সংক্ষিপ্ত তালিকায় আসা মিশরের ফরোয়ার্ড মোহাম্মদ সালাহও ঈদের শুভেচ্ছা জানিয়ে টুইটারে পোস্ট করেছেন। গেলো মৌসুমে লিভারপুলের হয়ে প্রিমিয়ার লিগে সেরা গোলদাতা হয়েছেন। গোল করে ও করিয়ে রয়েছেন ব্যালন ডি’ অর শিরোপা জয়েরও খুব কাছে।

অন্যদিকে রাশিয়া বিশ্বকাপে দ্রুতগতি ও ফুটবল শৈলী দেখিয়ে নজর কেড়েছিলেন জাদরান শাকিরি। সুইজারল্যান্ডের এই তারকা চলতি মৌসুমে স্টোক সিটি ছেড়ে যোগ দিয়েছেন লিভারপুলে। যেখানে সালাহ ও সেনেগালের অধিনায়ক সাদিও মানের সঙ্গে এবারের ঈদ পালন করেছেন। ঈদ উপলক্ষে টুইটারে শুভেচ্ছাও জানিয়েছেন শাকিরি।

এদিকে রিয়াল মাদ্রিদের হয়ে খেলা ফ্রেঞ্চ তারকা করিম বেনজামা, ফ্রেঞ্চ জাতীয় দলের সাবেক ফরোয়ার্ড ফ্রাঙ্ক রিবেরি, ফ্রান্সের ও ম্যানচেস্টার সিটির লেফট ব্যাক বেনজামিন মেনডি, বসনিয়া ও হার্জেগোভিনা জাতীয় দলের অধিনায়ক এবং রোমা তারকা এডিন জেকো ভক্তদের ঈদ উপলক্ষে বার্তা দিয়েছেন।

ওয়াই/পি

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের ফাইনাল শনিবার
বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট ‘গিনেস বুকে’ স্থান পাবে : প্রতিমন্ত্রী
টিভিতে আজকের খেলা
‘ফুটবলের উজ্জ্বল তারকারা অবশ্যই ফর্মে ফিরবে’
X
Fresh