logo
  • ঢাকা শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ৯ ভাদ্র ১৪২৬

দুই ট্রফি নিয়ে ঢাকায় ফিরলো টাইগাররা

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ০৯ আগস্ট ২০১৮, ০৯:৩০ | আপডেট : ০৯ আগস্ট ২০১৮, ০৯:৪৮
ছবি: নাজমুল ইসলাম অপুর ফেসবুক থেকে সংগৃহীত
দুই ট্রফি নিয়ে যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেছে বাংলাদেশ ক্রিকেট দল। বৃহস্পতিবার বাংলাদেশ সময় সকাল পৌনে নয়টার দিকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেছে মুস্তাফিজুর রহমান-রুবেল হোসেনরা। 

bestelectronics
ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ জয়ের পর টিম ম্যানেজমেন্টসহ দলের সঙ্গে বেশিরভাগ সদস্যরাই ফিরলেও রয়ে গেছেন দলের পাঁচ স্তম্ভ। ওয়ানডে সিরিজ শেষ করেই মাশরাফি বিন মুর্তজা যুক্তরাষ্ট্রে পাড়ি জমান। পরিবার নিয়ে সেখানেই সময় কাটাচ্ছেন টাইগারদের ইতিহাসের সফলতম এই অধিনায়ক। 

সাকিব আল হাসানের শ্বশুরবাড়ি ফ্লোরিডাতে। স্ত্রী ও মেয়েকে নিয়ে সেখানে অবস্থান করবেন। কয়েকদিনের মধ্যেই দেশে ফিরে পবিত্র হজ পালনে যাওয়ার কথা রয়েছে টেস্ট ও টি-টোয়েন্টি দলের অধিনায়কের। আর তাই বিশ্বসেরা অলরাউন্ডার এবার ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল) থেকেও নাম প্রত্যাহার করে নিয়েছেন।

সাকিব না খেললেও সিপিএল মাতাবেন জাতীয় দলের আনসাং হিরো মাহমুদুল্লাহ রিয়াদ। এশিয়া কাপ শুরু হবার আগ পর্যন্ত। টি-টোয়েন্টির এই টুর্নামেন্টে সেন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টসের হয়ে খেলবেন তিনি।

এছাড়া তামিম ইকবাল ও মুশফিকুর রহিম দুইজনই ছুটি কাটাতে যুক্তরাষ্ট্রেই রয়ে গেছেন।

এদিকে বাংলাদেশ ‘এ’ দল বর্তমানে আয়ারল্যান্ডে অবস্থান করছে। আইরিশদের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে যোগ দেয়ার জন্য যুক্তরাষ্ট্র ছাড়েন সৌম্য সরকার ও আরিফুল হক। 

আপাতত ঈদ-উল-আজহার আগে আর মাঠে ফেরা হচ্ছে না টাইগারদের। ছুটি কাটিয়ে এশিয়া কাপের ক্যাম্প শুরু হবে। আগামী ১৫ সেপ্টেম্বর থেকে সংযুক্ত আরব আমিরাতে শুরু হবে এশিয়ার ক্রিকেটের সর্বোচ্চ এই আসর।

ওয়াই/পি

bestelectronics bestelectronics
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়