logo
  • ঢাকা বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০১৯, ৩ শ্রাবণ ১৪২৬

মেসিকে দলে ভেড়াতে হাল ছাড়েনি রোমা!

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ০২ আগস্ট ২০১৮, ১৪:৪০ | আপডেট : ০২ আগস্ট ২০১৮, ১৪:৪৭
ব্রাজিলিয়ান তরুণ তুর্কি ম্যালকমকে নিয়ে টানাটানিতে এএস রোমার বিপক্ষে জয়ী হয়েছে বার্সেলোনা। তবে
ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়নস কাপে মুখোমুখি হয়ে বার্সাকে ৪-২ ব্যবধানে হারিয়ে দেয় ইতালিয়ান সিরি’আর ক্লাবটি। 

বুধবার বিপক্ষে ম্যাচ শুরুর ৬ মিনিটেই রাফিনহার গোলে এগিয়ে যায় স্প্যানিশ জায়ান্টরা। এরপর ৩৫ মিনিটে রোমাকে সমতা ফেরান স্টেফান এল শারাওয়ি। ১-১ গোলের সমতা নিয়ে প্রথমার্ধের খেলা শেষ হয়। 

বিরতির ফের সেই ম্যালকমের গোলে এগিয়ে যায় বার্সা। ৬০ মিনিট পর্যন্ত মাঠে থাকা অবস্থায় দাপুটে ফুটবল উপহার দেন এই ব্রাজিলিয়ান উইঙ্গার। তবে ৭৮ মিনিটে গোল করে ফের ইতালিয়ান দলটিতে ফের সমতায় ফেরান আলেসান্দ্রো ফ্লোরেনজি। এরপর ৮৩ ও ৮৬ মিনিটে পরপর দুই গোল খেয়ে ৪-২ ব্যবধানের পরাজয় নিয়ে মাঠ ছাড়ে কাতালান ক্লাবটি।

ম্যাচ শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন রোমার প্রেসিডেন্ট জেমস পালোট্টা।

চলতি মৌসুমে বেশ কয়েকজন তরুণকে দলের ভিড়িয়েছে ঐতিহ্যবাহী দলটি। বর্তমান অবস্থান নিয়ে এই আমেরিকান শিল্পপতি বলেন, পাস্তোরে, মার্কানো, ক্রিসটান্টে ও ক্লুইভার্টে দলে নিতে পারায় আমরা বেশ আনন্দিত। আশা করি দলের গোল করতে তারা বেশ ভূমিকা রাখবেন।

ম্যালকমকে নিয়ে বার্সার কাছে দরকষাকষিতে হেরে যায় রোমা। ২১ বছর বয়সী এই তারকাকে নিয়ে রোমার বস বলেন, ম্যালকম আমাদের পছন্দের তালিকায় ছিলেন। তবে তাকে দলে না নিতে পারায় আমাদের পরিকল্পনায় পরিবর্তন আসবে না।

চলতি মৌসুমে রিয়াল মাদ্রিদ ছেড়ে জুভেন্টাসে যোগ দেন ক্রিশ্চিয়ানো রোনালদো।

পর্তুগালের অধিনায়ককে নিয়ে পালোট্টা বলে, তিনি একজন অসাধারণ ফুটবলার। তবে ইতালিতে সুবিধা করতে হলে তাকে কষ্ট করতে হবে।

রোমা কোনো বড় তারকা দলে ভেড়াচ্ছে না? এমন প্রশ্নের জবাবে বলেন, আমরা মেসিকে নিজেদের করে নিতে বার্সেলোনার সঙ্গে আমাদের কথা চলছে। 

সম্প্রতি রোমের ক্লাবটিতে মেসি যোগ দিচ্ছেন এমন খবর চাউর হবার পর দলটির সাবেক অধিনায়ক ও বর্তমান ডিরেক্টর ফ্রান্সিসকো টট্টি মুখও খুলেছিলেন।

সেসময় ইতালিয়ান এই কিংবদন্তি বলেন, মেসি যদি রোমার সঙ্গে চুক্তি করে, তবে তাকে আনতে আমি নিজেই বিমানবন্দরে যাব। গাড়ি চালিয়ে তাকে নিয়ে আসব এবং নিজের হাতে তাকে তুলে দেব রোমার ঐতিহ্যবাহী ১০ নম্বর জার্সি।

ফুটবল ইতালিয়া

আরও পড়ুন:

ওয়াই/জেএইচ

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়