logo
  • ঢাকা শুক্রবার, ২৬ ফেব্রুয়ারি ২০২১, ১৩ ফাল্গুন ১৪২৭

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ০১ আগস্ট ২০১৮, ১১:২২
আপডেট : ০১ আগস্ট ২০১৮, ১২:৪২

রোমার কাছে বিধ্বস্ত বার্সেলোনা

মাঠে বল গড়ানোর আগেই উত্তপ্ত ছিল দুই শিবির। ম্যালকমকে কেনা নিয়ে দ্বন্দ্বে জড়িয়ে পড়ে স্প্যানিশ ক্লাব বার্সেলোনা ও ইতালিয়ান ক্লাব এ এস রোমার। তাই সবার আগ্রহ ছিল এ ম্যাচকে ঘিরে। শেষ পর্যন্ত কে জয়লাভ করে তা দেখার জন্য। তবে ম্যাচ শেষে বার্সেলোনা হারলেও দুর্দান্ত এক খেলা উপহার দিয়েছে উভয় দল। এ ম্যাচে নিজের জাত ভালো করেই চিনিয়েছেন রোমা থেকে হাইজ্যাক করে নিয়ে আসা ব্রাজিলিয়ান ম্যালকম।

বুধবার ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়নস কাপে ব্রাজিলিয়ান মিডফিল্ডার রাফিনহার গোলে ৬ মিনিটেই এগিয়ে যায় বার্সেলোনা। তবে ম্যাচের ৩৫ মিনিটেই রোমাকে খেলায়া ফেরান স্টেফান এল শারাওয়ি। এরপর আর গোল না হলে সমতা নিয়েই বিরতিতে যায় উভয় দল। বিরতির পর আবার এগিয়ে যায় কাতালান ক্লাবটি। এবার গোলদাতা আরেক ব্রাজিলিয়ান ম্যালকম।

এরপর ম্যাচের ৭৮ মিনিটে আলেসান্দ্রো ফ্লোরেনজির গোলে সমতায় ফেরে ইতালিয়ান ক্লাব রোমা। ৮৩ মিনিটে ব্রিয়ান ক্রিসতান্তে গোল করে এগিয়ে নেন রোমাকে। ৮৬ মিনিটে পেনাল্টি পায় রোমা। পেনাল্টি থেকে দিয়েগো পেরোত্তি গোল করে ৪-২ ব্যবধানের জয় নিশ্চিত করেন।

চ্যাম্পিয়নস কাপে বার্সার এটি প্রথম পরাজয়। প্রথম ম্যাচে টটেনহ্যামের সঙ্গে ২-২ গোলে ড্র করার পর টাইব্রেকারে ৫-৩ ব্যবধানে জয় পেয়েছিল তারা। ৫ আগস্ট বার্সেলোনা তাদের তৃতীয় ম্যাচে আরেক ইতালিয়ান সিরি’আ লিগের ক্লাব এসি মিলানের মুখোমুখি হবে।

আরও পড়ুন :

এএ/পি

RTV Drama
RTVPLUS