• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

ক্যারিবীয়দের কাছে পাত্তাই পেলো না বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ০১ আগস্ট ২০১৮, ১০:১৭

প্রথম টি-টোয়েন্টি ম্যাচে ক্যারিবীয়দের কাছে পাত্তাই পায়নি বাংলাদেশ। ব্যাটিং, বোলিং ও ফিল্ডিং তিন ইভেন্টেই হতাশাজনক পারফরম্যান্স করেছে সাকিববাহিনী। অথচ কিছুদিন আগেই ক্যারিবীয়দের বিরুদ্ধে ওয়ানডে সিরিজ ঘরে তোলে বাংলাদেশ।

বুধবার তিন ম্যাচ সিরিজের টি-টোয়েন্টির প্রথমটিতে সেন্ট কিটস অ্যান্ড নেভিসের বাসেটেরে বাংলাদেশ সময় সকাল সাড়ে ৬টায় মাঠে নামে বাংলাদেশ। টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন সাকিব আল হাসান।

কিন্তু ব্যাটসম্যানরা তার সিদ্ধান্তের যথার্থতা প্রমাণ করতে ব্যর্থ হন। ইনিংসের প্রথম বলেই ওয়ানডে সিরিজে দুর্দান্ত খেলা তামিম কোনও রান না করেই ফিরে যান। দলীয় পাঁচ রানে তার দেখানো পথে হাঁটেন অনেকদিন পর দলে ফেরা সৌম্য। যদিও তাকে দলে ফেরানো নিয়ে ছিল বিস্তর সমালোচনা। কিন্তু সুযোগ পেয়েও তিনি এদিন ছিলেন ব্যর্থ।
---------------------------------------------------------------
আরও পড়ুন : ডার্কওয়ার্থ লুইসে ৯১ রানের টার্গেট ক্যারিবীয়দের
---------------------------------------------------------------

দলীয় ৪৩ রানে তৃতীয় উইকেট হিসেবে লিটন দাস ফিরে গেলে চাপেই পড়ে বাংলাদেশ। সে চাপটা আরও বাড়িয়ে দেন অধিনায়ক সাকিব আল হাসান পরের বলেই বিদায় নিয়ে। এরপর মুশফিক মাহমুদুল্লাহকে নিয়ে লড়াইয়ের আভাস দিলেও তা ভেস্তে দেন কেসরিক উইলিয়ামস। দলের হয়ে সর্বোচ্চ ৩৫ রান করে কেসরিকের স্লো বল না বুঝে বোল্ড হয়ে ফিরেন মাহমুদুল্লাহ।