• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

এ কান্না সারা দেশের: রুবেল

আরটিভি অনলাইন রিপোর্ট

  ৩০ জুলাই ২০১৮, ১২:৪৫

রাজধানীর বিমানবন্দর সড়কের কুর্মিটোলা জেনারেল হাসপাতালের সামনে বাসচাপায় দুই শিক্ষার্থী নিহতের ঘটনায় স্তম্ভিত পুরো দেশ। এঘটনায় মর্মাহত জাতীয় দলের ক্রিকেটার রুবেল হোসেন নিহতের প্রতি শোক প্রকাশ করেছেন।

গতকাল রোববার সড়ক দুর্ঘটনায় শহীদ রমিজউদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের একাদশ শ্রেণির ছাত্রী দিয়া খানম নিহত হন। এঘটনায় পৃথিবী থেকে বিদায় নিতে হয়েছে একই কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র আব্দুল করিমকে।

দুপুর সাড়ে ১২টায় বিমানবন্দর সড়কের বাম পাশে বাসের জন্য অপেক্ষা করার সময় জাবালে নূর পরিবহনের একটি বাস তাদের চাপা দিলে এ দুর্ঘটনা ঘটে।

জাতীয় দলের সঙ্গে বর্তমানে ওয়েস্ট ইন্ডিজে অবস্থান করছেন রুবেল। সেখান থেকে এই মর্মান্তিক ঘটনায় শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি নিজের অফিসিয়াল ফেসবুক পেজ থেকে সমবেদনা জানিয়েছেন ২৮ বছর বয়সী এই তারকা।

রুবেল বলেন, ড্রাইভার ভাইদের বলছি, আজকে আপনারা ট্রাফিক নিয়ম মেনে না চলায়, নিজেরা নিজেরা রেস করতে গিয়ে জীবন দিতে হচ্ছে কারো বাবা মার সন্তানকে, কারো আবার বাবা মাকে। মনে রাখবেন এই চোখের পানির মূল্য আপনাদের দিতে হবে। এ কান্না শুধু তাদের সহপাঠী, পরিবার, আত্মীয়-স্বজনের নয়! এ কান্না আজ সারা দেশের, প্রত্যেক মানুষের...।

ডান হাতি এই পেসার চলতি সফরের তিনটি ওয়ানডেতে মোট ৫টি উইকেট তুলে নেন। নিয়ন্ত্রিত বোলিং আর সময় মতো ব্রেক থ্রু এনে দিয়ে ২-১ ব্যবধানে সিরিজ জেতায় অবদান রেখেছেন রুবেল।

ওয়াই/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ম্যাক্সওয়েলের রেকর্ডগড়া সেঞ্চুরিতে সিরিজ জয় অস্ট্রেলিয়ার
ওয়েস্ট ইন্ডিজকে হোয়াইটওয়াশ করল অস্ট্রেলিয়া
প্রথম ওয়ানডেতে ওয়েস্ট ইন্ডিজকে উড়িয়ে দিল অস্ট্রেলিয়া
ইনিংস হারের দ্বারপ্রান্তে ওয়েস্ট ইন্ডিজ
X
Fresh