• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

একদিনেই জুভেন্টাসকে ৬০ মিলিয়ন ডলার দিলেন রোনালদো

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৮ জুলাই ২০১৮, ২১:৫১

গত সপ্তাহে বিশ্বকে তাক লাগিয়ে জুভেন্টাসে যোগ দিয়েছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। রিয়াল মাদ্রিদ থেকে ১০৫ মিলিয়ন ইউরোতে পর্তুগিজ ফরোয়ার্ডকে দলে নিয়েছে ইতালিয়ান জায়ান্টরা।

রোনালো জানিয়ে দিয়েছেন, পরপর তিনবার চ্যাম্পিয়নস লিগ জেতার পরে নতুন চ্যালেঞ্জ নিতে তিনি তৈরি। বিশ্বকাপ থেকে বিদায়ের পর বান্ধবী জর্জিনা রদ্রিগেজ ও ছেলে ক্রিশ্চিয়ানো জুনিয়রকে নিয়ে গ্রিসে সময় কাটাচ্ছিলেন সিআর সেভেন। সেইসময়ই তার তুরিনের ক্লাবটিতে যোগদানের খবর ছড়িয়ে যায়। ৯ বছর রিয়ালে কাটানোর পরে অবশেষে স্পেন ছেড়ে ইতালি যোগ দিয়েছেন ৩৩ বছর বয়সী এই তারকা।

রোনালদোর উপস্থিতিতে জমজমাট জুভেন্টাস ৷ সিরি আ’ তে যোগ দিয়েই হুঙ্কার ছেড়েছেন আর পাঁচজনের সঙ্গে তাকে গুলিয়ে ফেললে হবে না।

নতুন দলের হয়ে পরিচয় পর্ব শেষ করে পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী জানান, জুলাইয়ের শেষ সপ্তাহ থেকে ট্রেনিং শুরু করছেন তিনি।

২৬ জুলাই ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপের ম্যাচে মাঠে নামবে জুভিরা। প্রাক-মৌসুম প্রস্তুতিমূলক টুর্নামেন্টে বায়ার্ন মিউনিখের বিপক্ষে জুভেন্টাসের নতুন জার্সিতে দেখা যেতে পারে রোনালদোকে।

বর্তমানের অন্যতম সেরা এই তারকার স্পেশাল জার্সি এখন মিলানে হটকেক। এরইমধ্যেই ২৪ ঘণ্টায় জার্সি বেচে সাড়ে ৬০ মিলিয়ন ডলার আয় করেছে ক্লাবটি। এমনটাই জানিয়েছে বিজনেস ইনসাইডার।

যুক্তরাষ্ট্র ভিত্তিক গণমাধ্যমটি জানায়, ‘রোনালদো সেভেন’ লেখা এই জার্সি প্রতি পিস ১২০ মার্কিন ডলার যা বাংলাদেশি ১০ হাজার ১১০ টাকা করে বিক্রি হচ্ছে।

এদিকে পর্তুগালের অধিনায়ক একেবারে সপরিবারে তুরিনে অবস্থান করছে৷ ইতালিয়ান ক্লাবটিতে মা, ছেলে, বান্ধবীসহ সবাইকে নিয়ে ছবিও তুলেছেন সময়ের সেরা এই ফরোয়ার্ড।

ওয়াই/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh