• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

রিয়ালের নতুন জার্সিতে নেই রোনালদো!

স্পোর্টস ডেস্ক

  ৩০ মে ২০১৮, ১৮:২০

গত শনিবার ইংলিশ ক্লাব লিভারপুলকে হারিয়ে চ্যাম্পিয়নস লিগের ত্রয়োদশতম শিরোপা ঘরে তুলেছে রিয়াল মাদ্রিদ। এবারের মৌসুমে এই একটি শিরোপা নিয়েই সন্তুষ্ট থাকতে হয়েছে রেকর্ড চ্যাম্পিয়নস ট্রফিধারীদের। এখন সবাই ব্যস্ত বিশ্বকাপ ফুটবলের জন্য। কিন্তু আগামী মৌসুমের প্রস্তুতি কিন্তু শুরু করে দিয়েছে রিয়াল। ইউরোপ ও বিশ্ব চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ নতুন জার্সি উন্মোচনের মাধ্যমে ২০১৮-১৯ মৌসুমের প্রস্তুতিপর্ব শুরু করেছে। তবে রিয়ালের নতুন জার্সি উন্মোচন তুলে দিয়েছে একটা প্রশ্ন। জার্সি উন্মোচন অনুষ্ঠানে অনুপস্থিত ছিলেন দলের সেরা তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো।

শুধু জার্সি উন্মোচন অনুষ্ঠানে নয়, নতুন জার্সি পরে ছবিও তোলেননি এই পর্তুগিজ সুপারস্টার। রিয়ালের মূল দলে এখন সব মিলে ২৫ জন খেলোয়াড় আছেন। তার ২৪ জনই নিজ নামে নামাঙ্কিত নতুন জার্সি পরে ছবির জন্য পোছ দিয়েছেন। শুধু রোনালদোর নামাঙ্কিত জার্সিটি ফাকা! একমাত্র তিনিই নতুন জার্সি পরে ছবির জন্য পোছ দেননি। আর এ কারণেই সবার মনে প্রশ্ন জেগেছে বাকি সবাই জার্সি পরে ছবি তুললেও রোনালদো কেন পোছ দেননি? কেন তিনি উন্মোচন অনুষ্ঠানে অনুপস্থিত ছিলেন? তবে কি গত শনিবারের মন্তব্যের সঙ্গে এর কোন যোগসূত্র আছে?

--------------------------------------------------------
আরও পড়ুন :মুস্তাফিজের বদলে দেরাদুন যাচ্ছেন রাজু
--------------------------------------------------------

উল্লেখ্য, শনিবার চ্যাম্পিয়নস লিগের শিরোপা জয়ের পরপরই রিয়াল ছাড়ার ইঙ্গিত দেন রোনালদো। প্রকাশেই জানিয়ে দেন রিয়ালের কর্তাদের আচরণে নিজের অসন্তুষ্টির কথা। কিন্তু রিয়ালের পক্ষ থেকে ক্রিশ্চিয়ানো রোনালদোর নতুন জার্সি পরে পোছ না দেয়ার ব্যাখ্যায় জানানো হয়েছে অন্য কারণের কথা। আসলে মঙ্গলবার উন্মোচন করলেও নতুন জার্সি পরে রামোস-মার্সেলো-মড্রিচ-টনি ক্রুসরা ছবির জন্য পোছ দেন গত ২১ এপ্রিল।