• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

শতভাগ ফিট নন বললেন নেইমার

স্পোর্টস ডেস্ক

  ২৮ মে ২০১৮, ১৮:১৭

গত ফেব্রুয়ারিতে ক্লাবের পক্ষে খেলতে গিয়ে অলিম্পিক মার্শেইর বিপক্ষে ইনজুরিতে পড়ে মাঠ ছাড়েন নেইমার। ইনজুরি এতটাই গুরুতর ছিল যে শেষ পর্যন্ত ডাক্তারের ছুরি-কাঁচির নিচেও যেতে হয়। যার কারণে মৌসুমের বাকি ম্যাচগুলোও তাই আর খেলা হয়নি এই ব্রাজিলিয়ান সুপারস্টারের।

দুইমাস মাঠের বাহিরে থেকে ফিরে নিজ ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইয়ের হয়ে প্রস্তুতি নামেন নেইমার, আর তার একদিন পরেই ব্রাজিলে ফিরে যোগ দেন দলের বিশ্বকাপ প্রস্তুতির ক্যাম্পে।

নেইমারের সুস্থতা নিয়ে কিছুদিন আগেই ব্রাজিলের প্রাণভোমরা নেইমার প্রত্যাশার চেয়ে দ্রুত সেরে উঠার কথা বলেছিলেন দলটির ফিটনেস কোচ ফ্যাবিও মাহসেরেজিয়ান। বিশ্বকাপের আগে প্রস্তুতি ম্যাচেও তাকে পাওয়ার আশা দেখেছিলেন তিনি। তবে ব্রাজিল ভক্তদের কপালে আবারো চিন্তার ভাঁজ ফেলে দিয়ে নেইমার নিজেই জানালেন, এখনও শতভাগ ফিট নন তিনি।

নেইমার বলেন, আমি এখনও শতভাগ সুস্থ নই, সময়ের সাথে তা হয়ে যাব। এখনও পুরোপুরিভাবে আগের মতো খেলতে ভয় পাচ্ছি আমি, তবে আশা হচ্ছে মূল পর্ব শুরু হতে আরও কিছুদিন সময় হাতে আছে। কিছুদিন লাগবে আমার পূর্বের অবস্থায় ফিরে যেতে, তবে মাঠে নামার জন্য আমি সবসময় প্রস্তুত, কোনো কিছুই আমাকে খেলা থেকে বিরত রাখতে পারবে না।