• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

বিশ্বকাপ অ্যাম্বাসেডরের সেরা এলএমটেন

স্পোর্টস ডেস্ক

  ২২ মে ২০১৮, ২০:৫৫

ঘড়ির কাঁটা ঘুরে দ্রুতই কাছে চলে আসছে। এরপরই পর্দা উঠতে যাচ্ছে ‘গ্রেটেস্ট শো অন আর্থ’ খ্যাত বিশ্বকাপ ফুটবলের। বিশ্বসেরা হওয়ার এ আসরে তুমুল যুদ্ধে অবতীর্ণ হবে ৩২ দেশ। টানা এক মাস চলবে এ যুদ্ধ। একবিংশতম ফুটবল বিশ্বকাপে মাঠ মাতাবেন বিশ্বের বাঘা বাঘা খেলোয়াড়রা। তাদের পায়ের জাদুতে মোহিত হবে ফুটবল বিশ্ব। তাদেরই একজন লিওনেল মেসি। যাকে এলএমটেন, খুদে জাদুকর ইত্যাদি নামে ভূষিত করা হয়।

লিওনেল মেসি মানেই পায়ের জাদুতে মোহিত হবে ফুটবল বিশ্ব। তটস্থ থাকবে প্রতিপক্ষের ডিফেন্স, গোলরক্ষক। ম্যাচে হবে গোলের ফুলঝুড়ি। গোল করবেন আবার সতীর্থদের দিয়ে গোল করাবেন। তার পা ফুটবল মাঠে শিল্পী হয়ে এঁকে যাবে নতুন শিল্প।

রাশিয়ায় অনুষ্ঠিত হতে যাওয়া এই টুর্নামেন্টের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন ভিক্টোরিয়া লোপেরেভা। মিস রাশিয়া খ্যাত এই রুশ সুন্দরী অবশেষে জানালেন তার পছন্দের খেলোয়াড়ের নাম। মেসিকে তিনি সবার থেকে এগিয়ে রাখলেও স্টাইলিশ খেলোয়াড়ের তালিকাতে রেখেছেন অনেকজনকে।

বর্তমানে টেলিভিশন উপস্থাপিকা হিসেবে বেশি কাজ করে যাচ্ছেন তিনি। লন্ডনে গোল.কমের কাছে দেয়া এক সাক্ষাৎকারে তিনি জানান, ‘যদি বিশ্বকাপে আমার সেরা খেলোয়াড়ের কথা বলেন, তাহলে অবশ্যই সেটি মেসি। এটা একটি প্রতিযোগিতা যেখানে মেসি-রোনালদো দুজনেই অনেকের সেরা খেলোয়াড়ের তালিকাতে থাকবে। আমার দৃষ্টিতে আমি দুজনকেই সম্মান করি।’