• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

পাঞ্জাবের বিপক্ষে বিরাটদের ১০ উইকেটে জয়

স্পোর্টস ডেস্ক

  ১৫ মে ২০১৮, ১১:০৯

কলকাতা নাইট রাইডার্সের সুবিধা করে দিয়ে কিংস ইলেভেন পাঞ্জাবকে দশ উইকেটে হারিয়ে ম্যাচ পকেটে পুরে নিলো রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু (আরসিবি)। প্রথমে বোলিং করে পাঞ্জাবকে মাত্র ৮৮ রানে মুড়িয়ে দেয় আরসিবি বোলাররা। তারপরে মাত্র ৮.১ ওভারে রান তাড়া করে জয় তুলে নেয় ব্যাঙ্গালুরু।

বিরাট কোহলি ২৮ বলে ৪৮ রানে ও পার্থিব প্যাটেল ২২ বলে ৪০ রান করে অপরাজিত থাকেন। এদিন জয়ের ফলে ১২ ম্যাচে ১০ পয়েন্ট পেলো ব্যাঙ্গালুরু। রইল সপ্তম স্থানে। তবে পাঞ্জাব নেমে গেলো লিগ টেবিলের পাঁচ নম্বরে। এদিকে কলকাতা উঠে গেলো তিন নম্বরে।

পাঞ্জাবের এখন ১২ ম্যাচে ১২ পয়েন্ট। পাঞ্জাবেরও তাই। তবে রান রেটে এগিয়ে থাকায় কলকাতা তিনে উঠে এল।

এদিন টসে হেরে ব্যাট করতে নেমে শুরুটা খারাপ করেনি পাঞ্জাব। তবে ৪.৩ ওভারে ৩৬ রান উঠতে না উঠতেই কে এল রাহুল ১৫ বলে ২১ রান করে আউট হন। তার পরপরই উমেশ যাদবের বলে আউট হন ক্রিস গেইলও (১৮)।

এরপরে আর ম্যাচে ফিরতে পারেনি প্রীতি জিনতার দল। একে একে করুণ নায়ার (১), মার্কাস স্টইনিস (২), ময়াঙ্ক আগরওয়াল (২), রবিচন্দ্রণ অশ্বিন(০), অ্যান্ড্রু টাই (০) সকলেই ফিরে যান।

মিডল অর্ডারে নেমে অ্যারন ফিঞ্চ ২৩ বলে ২৬ রান করেন। সবমিলিয়ে ৮৮ রানে অল আউট হয়ে যায় পাঞ্জাব।

ব্যাঙ্গালুরুর হয়ে উমেশ যাদব ২৩ রানে ৩ উইকেট নেন। মোহাম্মদ সিরাজ ১৭ রানে ১ উইকেট নেন।

এছাড়া যুজবেন্দ্র চাহাল ৬ রান দিয়ে ১ উইকেট ও কলিন ডি গ্র্যান্ডহোম ৮ রান দিয়ে ১ উইকেট ও মঈন আলি ১৩ রানে ১ উইকেট নেন। ম্যাচের সেরা হয়েছেন উমেশ যাদব।

ওয়াই/পি

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাংলাদেশ সিরিজের জন্য আইপিএল ছাড়ছেন রাজা!
ম্যান সিটির ম্যাচসহ টিভিতে আজকের খেলা
গুজরাটের বিপক্ষে দিল্লির ব্যাট টু ব্যাক জয়
প্রতিশোধ নিতে দিল্লিকে ব্যাটিংয়ে পাঠালো গুজরাট
X
Fresh