• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

আপদকালীন ভরসা ওয়ালশেই, তবে...

স্পোর্টস ডেস্ক

  ১৩ মে ২০১৮, ২০:৩১

কোচ কী আদৌ মিলবে টাইগারদের ভাগ্যে! কোনো আভাসই তো দিতে পারছে না বিসিবি। আফগানিস্তান সিরিজের বাকি আছে মাত্র ক’টা দিন। এর ভেতরে নতুন কোচ পাওয়ার সম্ভাবনা নেই বললেই চলে।

গত বছর দক্ষিণ আফ্রিকা সফরের পরই নিজ থেকে সরে দাঁড়ান কোচ চণ্ডিকা হাতুরু সিংহে। এরপর কোচের জন্য মরিয়া হয়ে পড়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। কিন্তু টাইগারদের দলে ভেড়ানোর জন্য সম্ভব হয়নি কাউকেই।

বিসিবি বলে আসছিল হাই প্রোফাইল নাম যোগ হবে হেড কোচের জায়গায়। সেটি বলেও আসলে প্রায় ছয় মাসের চেষ্টা বিফল। নতুন কারণ হিসেবে যোগ হয়েছে বিশ্বজুড়ে ফ্র্যাঞ্চাইজি টি-টোয়েন্টি লিগগুলো। যার কারণে দীর্ঘমেয়াদের দায়িত্বে আসছে না হাই প্রোফাইলের কেউই।

--------------------------------------------------------
আরও পড়ুন : চেন্নাইয়ের বিপক্ষে সাকিবদের সংগ্রহ ১৭৯
--------------------------------------------------------

চণ্ডিকা চলে যাওয়ার পর ঘরের মাঠে ত্রিদেশীয় সিরিজের দায়িত্ব দেয়া হয়েছিল খালেদ মাহমুদ সুজনকে। এরপর শ্রীলঙ্কায় অনুষ্ঠিত নিদাহাস ট্রফিতে ভারপ্রাপ্ত কোচের দায়িত্ব পড়ে বোলিং কোচ কোর্টনি ওয়ালশের কাঁধে।

এখনও কোচ না পাওয়ায় ধরেই নেয়া যায় টাইগারদের আফগান সিরিজের দায়িত্বে ওয়ালশই থাকছেন।

এতদিন ধরে এটাই শুনে আসছিল সবাই। কিন্তু আকরাম খান বললেন, ওয়ালশই আছে কিন্তু আফগান সিরিজের আগে যদি নতুন কাউকে পেয়ে যাই তবে ওয়ালশ শুধু বোলিং কোচের দায়িত্বেই থাকবে। বোর্ড কিন্তু কোচ নিয়ে বসে নেই। নতুন কাউকে খুঁজছে। সেটি যদি না হয় তবে ওয়ালশই থাকতে পারেন।

বিসিবি প্রধান কোচ ঠিক না করতে পারলেও আসন্ন সিরিজের জন্য সহকারী কোচ চূড়ান্ত করেছেন। বরখাস্থ হওয়া সহকারী কোচ রিচার্ড হ্যালসেলের বদলে দেরাদুন যাবেন সোহেল ইসলাম।

আরও পড়ুন :

এমআর/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রস্তুতি ক্যাম্পের স্কোয়াড নিয়ে যা বললেন সুজন
বাংলাদেশের স্পিন বোলিংয়ে বৈচিত্র্য আনতে চান মুশতাক
দায়িত্ব নিয়েই যে চ্যালেঞ্জ নিলেন মুশতাক আহমেদ
জাতীয় দলের অ্যানালিস্ট হলেন মহসিন শেখ
X
Fresh